চাঁদপুর বড় স্টেশন স্কুল-কলেজ ফাঁকি দিয়ে আড্ডা, ২০ তরুণ-তরুণী আটক

 

চাঁদপুর প্রতিনিধি-চাঁদপুর বড় স্টেশন পর্যটন এরিয়া থেকে ক্লাস না করে স্কুল-কলেজের ড্রেস পরে ঘুরতে আসা ২০ তরুণ-তরুণীকে আটক করেছে চাঁদপুর মডেল থানা পুলিশ।

বৃহস্পতিবার (১৮ মে) দুপুর ১২ টায় বড় স্টেশন মোলহেডে থেকে আড্ডারত অবস্থায় চাঁদপুর মডেল থানার এএসআই ফয়েজ আহমেদ তাদেরকে আটক করে থানায় নিয়ে আসেন।

 

আটককৃত শিক্ষার্থীরা মাতৃপীঠ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, চাঁদপুর পুরাণ বাজার ডিগ্রি কলেজ, চাঁদপুর সরকারি কলেজ, চাঁদপুর সরকারি মহিলা কলেজসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে পড়াশুনা করে। স্কুল কলেজের শিক্ষার্থী হওয়ায় তাদের নাম পরিচয় গোপন রাখা হয়েছে।

পুলিশ জানায়, প্রতিদিন স্কুল-কলেজ চলাকালীন সময়ে বড় স্টেশন মোলহেডে শিক্ষার্থীরা আড্ডা দেয়। পুলিশের কাছেও এমন অভিযোগ ছিল। যার কারণে সেখানে অভিযান পরিচালনা করা হয়। এসময় ২০ তরুণ-তরুণীকে আটক করা হয়। যদিও প্রতিটি শিক্ষার্থীদের অভিভাবকদের থানায় ডেকে এনে সর্তক করে ছেড়ে দেওয়া হয়।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ বলেন, স্কুল-কলেজ চলাকালীন সময়ে ড্রেস পড়া ২০ তরুণ-তরুণীকে থানায় নিয়ে আসা হয়।অভিভাবকদের অসচেতনতার কারণে তারা ভুল পথে চলে যাচ্ছে। আমরা অভিভেবকদের থানায় ডেকে এনে সর্তক করে অভিভাবকদের কাছে হস্তান্তর করে দেই। তবে নাম প্রকাশে অনিচ্ছক এলাকাবাসী অনেকে জানিয়েছন যে বড়স্টেশন মূলহেডে সন্ধার পর চলে অসিলতাহানি উত্তি বয়সের ছেলে মেয়েরা একটু সন্ধা ঘনিয়ে আসার অপেক্ষা থাকে তখন প্রেমিক প্রেমিকার যে আসা সেই আসা পূরন হয়। এ যে দেখার কেউ নেই সবাই শুধু তাকিয়ে থাকে আমাদের সমাজ দিন দিন নস্ট হয়ে যাচ্ছে। আর অনেকে রাতের আধারে মাধক সেবক করে আবার অনেকে মাধক বিক্রি করে থাকে। তবে এই বিষয়ে জেলা প্রশাসক ও পুলিশ সুপার সু দৃস্টি দিবেন এবং সন্ধার পর বড়স্টেশন মানুষ যেন না যায় তাহলে অনেকটা পরিবেশ ভালো হবে

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (রাত ১০:৪৭)
  • ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৯ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১