নীলকমল ইউপি চেয়ারম্যানের পরিবারের বিরুদ্ধে গৃহকর্মীকে মারধরের অভিযোগ মিথ্যা ও বানোয়াট।

 

মোঃ হোসেন গাজী।।

হাইমচর উপজেলার ৪ নং নীলকমল
ইউনিয়নের চেয়ারম্যান সাউদ আল নাছের ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে গৃহকর্মীকে মারধর ঘটনা
বিভিন্ন ব্যক্তি কর্তৃক ষড়যন্ত্র ও বিভ্রান্তমূলক বক্তব্য,সামাজিক যোগাযোগ ও গণমাধ্যমে অসত্য, বানোয়াট,কুরুচিপূর্ণ মন্তব্য ও বক্তব্যের প্রতিবাদে স্থানীয় এলাকাবাসী প্রতিবাদ জানিয়েছে।

এবিষয়ে নীলকমল ইউনিয়নের চেয়ারম্যান সাউদ আল নাছের বলেন,মনোয়ারা বেগম আমাদের বাড়ীতে ঈদুল ফিতরের আগে কাজ করেছে,একজন গৃহকর্মীর সাথে আমাদের কোন প্রকার বিরোধ নেই,মনোয়ারা’কে অর্থের লোভ দেখিয়ে একটি চক্র আমার পরিবারের বিরুদ্ধে ব্যবহার করছে।

আমি নীলকমল ইউনিয়নের গণমানুষের স্বচ্ছ ভোটে নির্বাচিত একজন ইউপি চেয়ারম্যান,নিরীহ সাধারণ মানুষের পক্ষে আমার পিতা মরহুম নাসির সরদার কাজ করেছেন জীবনের শেষ নিশ্বাস থাকা পর্যন্ত,আমাদের পরিবার ধারা নীলকমল ইউনিয়নের কোন মানুষের ক্ষতি হয়নি এবং ভবিষ্যতে ও হবেনা,এটা একটা সাজানো নাটক।এবিষয়ে আমি ও আমার পরিবার ষড়যন্ত্রকারী দের বিরুদ্ধে আইনি ব্যবস্থার প্রস্তুতি গ্রহণ করছি।

মনোয়ারা এখন আমাদের বাড়িতে কাজ করে না,যখন কাজ করেছে তখন একদিন মেঝেতে পড়ে গিয়ে আহত হয়।তাকে আমরা চিকিৎসা করিয়েছি,আমাদের পরিবারের কোন সদস্য তাকে মারধর করেনি।

তার কাজের পাওনা টাকা দিয়ে দিয়েছি,নতুন করে বিষয়টি আমাদের প্রতিপক্ষ লোকজন মিথ্যাচার রুপে ক্ষতি করার উদ্দেশ্যে করছে বলে জানান নীলকমল ইউপি চেয়ারম্যান সাউদ আল নাসের।

এবিষয়ে এলাকাবাসী জানান আমাদের নীলকমল ইউনিয়নের জনতার চেয়ারম্যান সাউদ আল নাসের ও তাহার পরিবারের বিরুদ্ধে যাঁরা মিথ্যাচার করছে তাঁরা জনগণ হতে বিতারিত,অবৈধ টাকা দিয়ে গরিব মানুষকে টাকার লোভ দেখিয়ে যাঁরা আমাদের জনতার চেয়ারম্যান এর ক্ষতি করার পায়তারা করছে তাহাদিগকে আমরা ঘৃণা করি।

সাউদ আল নাসের নীলকমল বাসীর ভোটে নির্বাচিত চেয়ারম্যান,তাহার বিরুদ্ধে কোনপ্রকার ষড়যন্ত বরদাস্ত করবেনা নীলকমল ইউনিয়নের জনগন।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • মঙ্গলবার (রাত ১২:৫১)
  • ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
  • ১৬ই রজব, ১৪৪৪ হিজরি
  • ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ (শীতকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮