June 26, 2022, 9:08 pm

News Headline :

পলাশে রাষ্ট্রীয় মর্যাদায় নারী মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন

পলাশ (নরসিংদী) প্রতিনিধি : নরসিংদীর পলাশে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নছিবুন আহমেদ (৭৭) এর দাফন সম্পন্ন হয়েছে। সোমবার (২৩ মে) বিকেলে উপজেলার জিনারদী ইউনিয়নের পারুলিয়া উচ্চ বিদ্যালয় মাঠে জানাযার নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

আজ ভোরে ঢাকার একটি হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন। (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে স্বামী, চার ছেলে ও এক মেয়েসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। মুক্তিযোদ্ধার দাফনে রাষ্ট্রের পক্ষে গার্ড অব অনার প্রদান করেন পলাশ উপজেলা নির্বাহী অফিসার ফারহানা আফসানা চৌধুরী পিএএ।

আরও উপস্থিত ছিলেন পলাশ থানার উপপরিদর্শক আবুল কালাম আজাদ, উপজেলা সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক মন্টু, পলাশ উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ ওবায়দুল কবির মৃধা।

জানাজার নামাজে উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ-২ আসনের
সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, পলাশ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জিনারদী ইউপি চেয়ারম্যান প্রফেসর কামরুল ইসলাম গাজী, জিনারদী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ টিটু মোল্লাসহ মরহুমের স্বজন ও স্থানীয়রা।

উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা নছিবুন আহমেদ ছিলেন পলাশ উপজেলার পারুলিয়া সরকার বাড়ির সুলতান সরকারের স্ত্রী। তিনি ঢাকা মহানগর মহিলালীগের সভানেত্রী ও ঢাকা সিটির সূত্রাপুরের সাবেক কমিশনার ছিলেন।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © greenbanglanews.com
Design, Developed & Hosted BY ALL IT BD