June 26, 2022, 3:18 pm

News Headline :
পদ্মা সেতুর উদ্বোধনী উৎসব রাউজানে হাইমচরে পানিতে ডুবে শিশুর করুণ মৃত্যু হয়েছে। শিশুর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে চিলমারীতে পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে  আওয়ামী লীগের আনন্দ শােভাযাত্রা অনুষ্ঠিত।  পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান গাজীর আনন্দ মিছিল ও অনুষ্ঠানে অংশগ্রহণ স্বপ্নের পদ্মা সেতু খুলে দেয়ায় পিরোজপুরে জেলা প্রশাসনের আয়োজনে আনন্দ র‌্যালী ও সাংস্কৃতিক অনুষ্ঠান পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে ফুলবাড়ী থানা পুলিশের আনন্দ শোভাযাত্রা গুগল ম্যাপেও স্বপ্নের পদ্মা সেতু পদ্মারপারে ‘পদ্মাকন্যা’ ঢাক-ঢোল পিটিয়ে জনসভার দিকে ছুটছে মানুষ, স্লোগানে মুখরিত পদ্মাপার

বিএনপি’র মাথা খারাপ হয়েছে- তথ্যমন্ত্রী

শাহিনুর ইসলাম প্রান্ত,
লালমনিরহাট প্রতিনিধি:
তথ্য ও সম্প্রচার মন্ত্রী  ড. হাসান মাহমুদ বলেছেন, বাংলাদেশের মত একটি দেশ নিজেস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মান করেছে। এসব দেখে বিএনপি ও মির্জা ফখরুলসহ গয়েশ্বর বাবুর মাথা খারাপ হয়েছে। তাই সকালে এক কথা, আর রাতে আরেক কথা বলছে তারা।
শনিবার(২৮ মে) দুপুরে লালমনিরহাট সার্কিট হাউসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
তথ্য ও সম্প্রচার মন্ত্রী হাসান মাহমুদ বলেন, পদ্মা সেতু নির্মাণ কাজে বাঁধা দিতে নানান ষড়যন্ত্র করেছে বিএনপি। বিশ্বব্যাংক থেকে শুরু করে  বিশ্বের অর্থলগ্নীকারী গোষ্ঠিকে অর্থ বরাদ্ধ না দিতে নানান ভাবে চেষ্টা করেছে বিএনপি। এরপরও বাংলাদেশের মত একটি দেশ নিজেস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মান করেছে। বর্তমানে বিএনপির ছাত্রদল বহিরাগত সন্ত্রসী নিয়ে ছাত্রলীগের উপর হামলা চালাচ্ছে। যেটি একেবারে ঠিক করছে না তারা।
তথ্য ও সম্প্রচার মন্ত্রী আরও বলেন, আমাদের বিদায় ঘন্টা তো বিএনপি তাদের নয়াপল্টনের অফিসে বসে ২০০৯ সালের মাঝামাঝি থেকে বাজা শুরু করেছে। যতই ঘন্টা তারা বাজাচ্ছে।ততই জনবিচ্ছিন্ন হচ্ছে। তাদের নিজেদের বিদায় ঘন্টা বাজিয়েছে, আমাদের বিদায় ঘন্টা নয়। স্বপ্ন দেখা কোন দোষের নয়। কিন্তু স্বপ্ন দেখতে গিয়ে দেশে বিশৃঙ্খলা সৃষ্ঠি করা হলে কঠোর হস্তে দমন করা হবে।
ড. হাসান মাহমুদ আরও বলেন, বিএনপি ১৩,১৪ও ১৫ সালে অগ্নিসন্ত্রাস ও বিশৃঙ্খলা করেছে। তারা আবারও অগ্নিসন্ত্র করতে পায়তারা  করছে। এটি যাতে করতে না পারে। আমাদের দলের নেতাকর্মীদের আমরা সতর্ক করেছি। আবারও যদি এটি করার চেষ্টা করে জনগনকে সাথে নিয়ে তা প্রতিহত করা হবে।
তথ্য ও সম্প্রচার মন্ত্রী আরও বলেন, ২১০০ সালকে সামনে নিয়ে একটি ডেলটা প্ল্যান হাতে নেয়া হয়েছে। সারা দেশের জন্য একটা ফিজিক্যাল প্ল্যানিং করা হয়েছে। সেই প্ল্যানিংয়ের আওয়াতায় কিছু বাস্তবায়নও শুরু করা হয়েছে। সেই প্লানিংয়ের মাঝে তিস্তা মহাপরিকল্পনাও রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তো ভবিষ্যাৎ দেখেন। তিনি ৫বছরের পরিকল্পনা নেন না। তিনি দীর্ঘ মেয়াদী পরিকল্পনা গ্রহন করেন। তাতে ২০৪১ সাল নয়, এর আগেই বাংলাদেশ উন্নত ও সমৃদ্ধ দেশে পরিনত হবে। সেই লক্ষ্যেই কাজ করছে সরকার।
লালমনিরহাট জেলা আওয়ামীলীগের বর্ধিতি সভায় যোগদান করতে একদিনের সফরে তিনি লালমনিরহাট পৌছেন দুপুর আড়াইটায়।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © greenbanglanews.com
Design, Developed & Hosted BY ALL IT BD