কেন্দ্রিয় কমিটিকে অভিনন্দন ও খালেদা জিয়ার মুক্তির দাবীতে পিরোজপুরে এমদাদুল হক মাসুদের নেতৃত্বে যুবদলের মিছিল

 

পিরোজপুর প্রতিনিধি :
কেন্দ্রিয় যুবদলের নবনির্বাচিত নতুন কমিটিকে অভিনন্দন জানিয়ে এবং বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে পিরোজপুর জেলা যুবদলের মিছিল করেছে।
বুধবার দুপুরে শহরের কলেজ স্ট্যান্ড থেকে জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক এমদাদুল হক মাসুদের নেতৃত্বে একটি মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।
এসময় উপস্থিত ছিলেন জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল কবির রিপন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো: মুরাদ সেখ, গ্রাম সরকার বিষয়ক সম্পাদক জনি মাতুব্বর, শিল্প বিষয়ক সম্পাদক মো: মুকুল সেখ, ধর্ম বিষয়ক সহ সম্পাদক মো: নয়ন শেখ সহ জেলা যুবদলের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মিছিল পরবর্তি পথসভায় জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক এমদাদুল হক মাসুদ কেন্দ্রিয় যুবদলের নব-নির্বাচিত সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও নব-নির্বাচিত সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্না সহ নব-নির্বাচিত কমিটিকে শুভেচ্ছা ও স্বগত জানায়। তিনি আরো বলেন ঢাকা বিশ^বিদ্যালয় সহ সারাদেশে ছাত্রদল যুবদলের নেতাকর্মীদের উপরে হামলা মামলার প্রতিবাদ জানায় এবং বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে সকল মামলা থেকে মুক্তির দাবী জানায় এমদাদুল হক মাসুদ। মিছিল পরবর্তী পথসভায় পুলিশ বাঁধা দেয়ার চেষ্টা করে এবং মিছিল ও পথসভায় নেতাকর্মীদের ছত্রভঙ্গ করে দেয় বলে অভিযোগ নেতাকর্মীদের।

পিরোজপুর প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • মঙ্গলবার (সকাল ৯:০০)
  • ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১০ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১