June 26, 2022, 7:46 pm

News Headline :

ফুলবাড়ীতে সংজ্ঞাহীন অবস্থায় পুলিশ কর্মকর্তা উদ্ধার

 

মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের ফুলবাড়ীতে আসাদুল হক (৩৬) নামের পুলিশের এক এএসআইকে যাত্রীবাহী বাস থেকে সংজ্ঞাহীন অবস্থায় গতকাল শুক্রবার দুপুর দু’টার দিকে উদ্ধার করা হয়েছে।
রংপুর থেকে ফুলবাড়ীতে আসার সময় তাওসীন নামের একটি যাত্রীবাহী বাস থেকে তাকে সংজ্ঞাহীন অবস্থায় বাসের লােকজন তাকে উদ্ধার করে ফুলবাড়ী উপজলা স্বাস্থ্য কমপ্লেক্সে সংজ্ঞাহীন অবস্থায় চিকিৎসার জন্য ভর্তি করেছে।
সংজ্ঞাহীন অবস্থায় চিকিৎসাধিন থাকা এএসআই আসাদুল হকরে বাড়ী কুড়িগ্রামর উলিপুর উপজেলায় এবং তিনি দিনাজপুরের হাকিমপুরের হিলি জিআরপি পুলিশ ফাঁড়িতে এএসআই পদে কর্মরত আছেন বলে ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আশ্রাফুল ইসলাম জানান।
জানা গেছে,রংপুর-ফুলবাড়ীগামী তাওসীন বাসের হেলপার জসিম উদ্দিন জানান, রংপুরের মর্ডাণ মােড় থেকে ফুলবাড়ীগামী তাওসীন এটারপ্রাইজ নামের বাসে ওঠেন এএসআই আসাদুল হক। ফুলবাড়ীর ঢাকামাড় থেকে হাকিমপুরের হিলির বাস ধরবেন বলে জানিয়েছিলেন তিনি। বাসটি ফুলবাড়ীর ঢাকামাড়ে এসে পঁছালে ওই পুলিশ কর্মকর্তাকে ডাকাডাকি করেন বাসের সুপারভাইজার। তার কােনাে সাড়া না পাওয়ায় স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করাসহ থানায় খবর দেয় বাসের স্টাফরা।খবর পেয়ে থানা পুলিশ আসলে তার সঙ্গে থাকা আমের ব্যাগ ও বদ্যুতিক ফ্যান পুলিশের কাছে জমা দেওয়া হয়।
উপজলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা.আব্দুর রউফ বলেন, ধারনা করা হচ্ছে ওই পুলিশ কর্মকর্তাকে চেতনা নাশক কােনা ঔষধ খাওয়ানাের কারণে তিনি অচেতন হয়ে পড়েছেন। সংজ্ঞা ফিরে না আসা পর্যন্ত এবিষয়ে কিছু বলা যাবে না।
ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাে. আশ্রাফুল ইসলাম বলেন, এএসআই আসাদুল হক নিজ বাড়ী থেকে কর্মস্থলে যাওয়ার পথে তাকে সংজ্ঞাহীন অবস্থায় উদ্ধার করে উপজলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। তার পরিবারক খবর দেয়া হয়েছে।

প্রেরক
মেহেদী হাসান
ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © greenbanglanews.com
Design, Developed & Hosted BY ALL IT BD