বিশ্ব নবীকে কটুক্তি ও প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দাতাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই        ……… ‌  পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম

নাঈম মিয়াজী :
বিশ্ব নবীকে নিয়ে কটুক্তিকারীদের ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দাতাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। নবীজীকে নিয়ে কটুক্তি করা কোন ভাবেই কাম্য নয়। আমরা শান্তি প্রিয় মানুষ, শান্তিতে থাকতে চাই। সময়ের সৎ ব্যবহার করে অনেকে উস্কানি দিতে পাড়ে। কেউ উস্কানীমূলক কাজ থেকে বিরত থাকুন।
মতলব উত্তর উপজেলার দূর্গাপুর জনকল্যাণ উচ্চ বিদ্যালয়ের ২০২২ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম এসব কথা বলেন।
তিনি আরো বলেন, দূর্গাপুর জনকল্যাণ উচ্চ বিদ্যালয়টি অত্যান্ত অবহেলিত, এই বিদ্যালয়ের উন্নয়নে সর্বাত্মক চেষ্টা করা হবে। এই বিদ্যালয়ের শিক্ষার্থীরাই একদিন আমাের মতো নেতৃত্ব দিবে, এমনটাই প্রত্যাশা করছি।
মতলব উত্তরকে নতুন করে সাজাতে চাই। মাদক নিয়ন্ত্রণে পুলিশের সহযোগিতা চেয়েছি।  মেঘনা-ধনাগোধা সেচ প্রকল্পের খালের কচুরিপানা পরিষ্কার ও খাল খনন করা হবে। তাহলে কৃষকদের সমস্যা সমাদান হবে।
প্রধান বক্তার বক্তব্যে দেন -চাঁদপুর ২ আসনের সাংসদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগেরর সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব এ্যাড. নূরুল আমিন রুহুল এমপি।
বিশেষ অতিথির বক্তব্য দেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান মনজুর আহমেদ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো. মিজানুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল হাসন, এএসপি সার্কেল ইয়াসির আরাফাত,  দাতা সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম লস্কর, ওবায়দুল্লাহ হাওলাদার।
দূর্গাপুর জনকল্যাণ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. আল-আমিন মিয়াজির সভাপতিত্বে ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য সচিব এ্যাত. আক্তারুজ্জামানের পরিচালনায় আরো বক্তব্য রাখেন- বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সদস্য আব্দুল মান্নান, উপজেলা যুবলীগের যুগ্ন সম্পাদক ও ইসলামাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাখাওয়াত হোসেন সরকার মুকুল, কোঅপ সদস্য সুমন খান, পাচঁগাছিয়া ইউপির চেয়ারম্যান জামাল চৌধুরী, বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু স্বপন কুমার সূত্রধরসহ বিদ্যালয়ের বিদায়ী শিক্ষার্থী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (রাত ৯:৫৯)
  • ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৯ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১