June 25, 2022, 8:57 am

কালীগঞ্জে রাস্তা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

শাহিনুর ইসলাম প্রান্ত,
লালমনিরহাট প্রতিনিধি:
লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার কাকিনায় রাস্তা সংস্কার করার দাবিতে মানববন্ধন করেছে স্থানীয় শিক্ষার্থীবৃন্দ।
আজ রবিবার (১২ জুন) সকাল ১১টায় কাকিনা মহিমারঞ্জন স্মৃতি উচ্চ বিদ্যালয়ের সামনে শিক্ষার্থীদের উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
উপজেলার কাকিনা কাচারী বাজার হতে উত্তর বাংলা কলেজ গেইট পর্যন্ত ২০০ মিটার রাস্তা সংস্কার করার দাবিতে প্রায় ঘন্টা ব্যাপি মানব বন্ধনে শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করেন।
শিক্ষার্থীরা জানায়,প্রায় দীর্ঘদিন ধরে কাচারী বাজার থেকে কলেজ গেইট পর্যন্ত রাস্তাটি সংস্কারের অভাবে বেহাল অবস্থায় পড়ে আছে। এতে কাকিনা স্কুল ও উত্তর বাংলা কলেজের শিক্ষার্থী সহ স্থানীয়রা চরম দূর্ভোগে পড়েছে। দেখার যেন কেউ নেই। এই রাস্তাটি দীর্ঘদিন ধরে বেহাল অবস্থায় পড়ে আছে। সংস্কারের কোন উদ্যোগ নেই। বর্ষাকালে জনসাধারণের চরম দূর্ভোগ পোহাতে হয়।
শিক্ষার্থী মিজানুর রহমান বলেন, অতি দ্রুত কাকিনা কাচারী বাজার হতে কলেজ গেইট পর্যন্ত রাস্তার দুইপাশে ফুটপাত নির্মাণ,রাস্তা সংস্কার,পানি নিষ্কাশনের জন্য ড্রেনের ব্যবস্থা করার জোড় দাবি জানাই। দ্রুত রাস্তা সংস্কার না হলে আমরা আবারও মানববন্ধনে অংশ নিব বলে জানান তিনি।
সিরাজুল ইসলাম বলেন, এই ২০০ মিটার রাস্তা একেবারেই ব্যবহার অনুপযোগী হয়ে পড়েছে। এতে দীর্ঘদিন ধরে দুর্ভোগ পোহাচ্ছেন শিক্ষার্থী, পথচারী ও এলাকার সাধারণ মানুষ। অবিলম্বে তারা রাস্তা সংস্কারের দাবি জানান তিনি।
উক্ত মানববন্ধনে উত্তর বাংলা কলেজ শিক্ষার্থী মিজানুর রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন সাংবাদিক ফারুক হোসেন,সেজ্জাদুল শীষ, এনামুল হক ও সিরাজুল ইসলাম প্রমূখ।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © greenbanglanews.com
Design, Developed & Hosted BY ALL IT BD