June 26, 2022, 7:46 pm

News Headline :

রঞ্জন’স অ্যাড এর যাত্রা শুরু

চট্টগ্রামের প্রকাশনা শিল্পকে ভিন্নতর মাত্রায় যুক্ত করার প্রয়াসে চট্টগ্রামে যাত্রা শুরু হলো রঞ্জন’স অ্যাড-এর। নগরীর ১৭১ মোমিন রোডের ইলিয়াস ব্রাদার্স ভবনের দ্বিতীয় তলায় গতকাল সন্ধ্যা ৭টায় এই প্রকাশনা সংস্থাটির আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়।
রঞ্জন’স অ্যাড এর শুভ উদ্বোধন করেন বিশিষ্ট সাহিত্যিক ও কবি প্রফেসর ড. মহীবুল আজিজ। অধ্যক্ষ শিমুল বড়ুয়ার সঞ্চালনায় প্রতিষ্ঠানের অগ্রগতি ও ভবিষ্যৎ সাফল্য কামনা করে বক্তব্য রাখেন, একুশে পদকপ্রাপ্ত প্রফেসর ড. বিকিরণ প্রসাদ বড়ুয়া, কবি ও সাংবাদিক স্বপন দত্ত, কবি আবসার হাবীব, অধ্যাপক আবু তাহের চৌধুরী, ইতিহাসের খসড়া সম্পাদক শামসুল হক, লায়ন আদর্শ কুমার বড়ুয়া, প্রকৌশলী মৃগাংক প্রসাদ বড়ুয়া, নাট্যজন মুনির হেলাল, নাট্যজন সনজীব বড়ুয়া, অধ্যক্ষ প্রফেসর তুষার কান্তি বড়ুয়া, অধ্যাপক প্রনব মিত্র চৌধুরী, অধ্যক্ষ আবু তৈয়ব, অধ্যাপক অভিজিৎ বড়ুয়া মানু, অধ্যাপক বিপ্লব বসু, কর কর্মকর্তা তুষার বড়ুয়া, সংগঠক প্রদীপ বড়ুয়া আনন্দ, অধ্যাপক মানিক চন্দ্র বড়ুয়া, ব্যাংকার পৃথ্বীশ বড়ুয়া শুভ, ড. সবুজ বড়ুয়া শুভ, আর্টিস্ট জাবের আহমেদ চৌধুরী, পাহাড়ি ভট্টাচার্য, সুবীর চৌধুরী, লেখক রেবা বড়ুয়া, অমিত বড়ুয়া প্রমূখ।
এতে উদ্বোধক ও অন্যান্যরা আশাবাদ ব্যক্ত করেন যে, চট্টগ্রাম কেন্দ্রিক প্রকাশনা শিল্পে রঞ্জন’স অ্যাড একটি ইতিবাচক ও ব্যতিক্রমধর্মী প্রকাশনা শিল্প রূপে ভূমিকা রেখে যাবে।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © greenbanglanews.com
Design, Developed & Hosted BY ALL IT BD