June 26, 2022, 1:43 pm

News Headline :
পদ্মা সেতুর উদ্বোধনী উৎসব রাউজানে হাইমচরে পানিতে ডুবে শিশুর করুণ মৃত্যু হয়েছে। শিশুর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে চিলমারীতে পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে  আওয়ামী লীগের আনন্দ শােভাযাত্রা অনুষ্ঠিত।  পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান গাজীর আনন্দ মিছিল ও অনুষ্ঠানে অংশগ্রহণ স্বপ্নের পদ্মা সেতু খুলে দেয়ায় পিরোজপুরে জেলা প্রশাসনের আয়োজনে আনন্দ র‌্যালী ও সাংস্কৃতিক অনুষ্ঠান পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে ফুলবাড়ী থানা পুলিশের আনন্দ শোভাযাত্রা গুগল ম্যাপেও স্বপ্নের পদ্মা সেতু পদ্মারপারে ‘পদ্মাকন্যা’ ঢাক-ঢোল পিটিয়ে জনসভার দিকে ছুটছে মানুষ, স্লোগানে মুখরিত পদ্মাপার

মহানবীকে নিয়ে কটূক্তির প্রতিবাদে সোনারগাঁও সরকারি কলেজ ছাত্রলীগের বিক্ষোভ মিছিল।

মাজহারুল রাসেল : ভারতের ক্ষমতাসীন দল বিজেপির দু’জন নেতা মহানবী হযরত মুহাম্মদ (সা.) সম্পর্কে বিতর্কিত মন্তব্য করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন সোনারগাঁও সরকারি কলেজ শাখা ছাত্রলীগ।
আজ সোমবার (২০ জুন) দুপুর ১২ টার দিকে সোনারগাঁও উপজেলার সোনারগাঁও সরকারি কলেজ থেকে মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় এ কর্মসূচি পালিত হয়। এই কর্মসূচির নেতৃত্ব দেন সোনারগাঁও সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি জাহিদ হাসান নিলয়,আরও উপস্থিত ছিলেন কলেজ শাখা ছাত্রলীগের আশিকুর রহমান আশিক(সাধারন সম্পাদক ), মাহিনুর রহমান ( যুগ্ম সাধারণ সম্পাদক ),মেহেদী হাসান,সোহান আহমেদ,সাবিদ হাসান সহ কলেজ শাখার ছাত্রলীগের নেতা কর্মীরা।
সম্প্রতি মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে আপত্তিকর মন্তব্য করেন বিজেপির মুখপাত্র নূপুর শর্মা। আর ওই একই ইস্যুতে দলটির দিল্লি ইউনিটের প্রধান নাভিন জিন্দাল টুইট করার পর বিষয়টি নিয়ে ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়।
কর্মসূচিতে অংশগ্রহনকারী কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি জাহিদ হাসান নিলয় বলেন, ভারতের এই বিজেপি হিন্দুত্ববাদী সরকার এবং তাদের নেতৃবৃন্দ প্রায়শই মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে কটূক্তি করে এবং মুসলিমদের অবমাননা করে কথা বলে এর তীব্র নিন্দাজ্ঞাপন করছি। পৃথিবীর সকল মুসলিমদের আহবান জানাই তারা যেন ভারতসহ যে রাষ্ট্রই এমন আচরণ করবে তাদের প্রতি কঠোর ব্যবস্থা গ্রহণ করে।বিশ্ব মুসলিম এক হয়ে তারা যেন সকল অশান্তি সৃষ্টিকারীদের বিরুদ্ধে রুখে দাঁড়ায়।
এছাড়াও তিনি আরও বলেন, মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে ভারতের বিজেপির মুখপাত্র নূপুর শর্মা যে মন্তব্য করেছেন তা ন্যক্কারজনক। মুসলিম প্রধান দেশ হিসেবে বাংলাদেশের সরকারের উচিৎ ভারত সরকারের এ কর্মকাণ্ডে নিন্দা জানিয়ে ভারত রাষ্ট্রদূতকে তলব করে এর প্রতিবাদ জানানো।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © greenbanglanews.com
Design, Developed & Hosted BY ALL IT BD