পলাশে গাঁজা সেবনের দায়ে দুই যুবকের ১৫ দিনের কারাদণ্ড

পলাশ (নরসিংদী) প্রতিনিধি : নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার দক্ষিণ চরপাড়ার গ্রামের একটি বাসা বাড়ীতে গাঁজা সেবন করার সময় দুই যুবককে মোবাইল কোর্টের মাধ্যমে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও জরিমানা প্রদান করা করা হয়েছে। আজ বুধবার (২২ জুন) দুপুরে এ অভিযান পরিচালনা করা হয়।

দণ্ডপ্রাপ্তরা হলেন, দক্ষিণ চরপাড়ার গ্রামের মৃত হামিদ শেখের ছেলে সাইদুল শেখ (৩১) ও সিরাজ মোল্লার ছেলে সুমন মিয়া (৪২)। এ অভিযানে নরসিংদী জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক মোঃ সিরাজুল ইসলাম উপস্থিত ছিলেন।

মোবাইল কোর্ট ও অভিযান সূত্রে জানা যায়, বুধবার দুপুর সাড়ে ১২টায় ঘোড়াশাল পৌর এলাকার দক্ষিণ চরপাড়া গ্রামের সুমনের বাসা বাড়ীতে কয়েকজন মিলে গাঁজা সেবন করছেন। এমন সংবাদের ভিত্তিতে ওই বাড়ীতে অভিযান পরিচালনা করে সাইদুল শেখ ও সুমন মিয়াকে গাঁজা সেবন অবস্থায় আটক করে নরসিংদী জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক মোঃ সিরাজুল ইসলামের নেতৃত্ব একটি টিম। এসময় বাসা থেকে মাদক সেবনের সরঞ্জামাদিও উদ্ধার করা হয়।

পরে মোবাইল কোর্ট বসিয়ে পলাশ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সিলভিয়া স্নিগ্ধা ওই দুই মাদকসেবিকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও প্রত্যেককে ৫০০ টাকা করে জরিমানা প্রদান করেন।

এ বিষয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সিলভিয়া স্নিগ্ধা জানান, পলাশ উপজেলা জুড়ে মাদকের বিরুদ্ধে মোবাইল কোর্টের অভিযান অব্যাহত থাকবে। আমরা প্রতিনিয়ত মাদকের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে আসছি।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (রাত ৩:১২)
  • ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৫ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১