বীরগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের চুড়ান্ত খেলায় মনোরঞ্জন শীল গোপাল এমপিসন্ত্রাস ও মাদক থেকে যুব সমাজকেরক্ষা করতে খেলাধুলার বিকল্প নেই 

দিনাজপুর প্রতিনিধি – দিনাজপুরের বীরগঞ্জ উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ সরকারি প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের চুড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়েছে।
বীরগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে ২৭ জুন বিকালে চুড়ান্ত খেলায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল। তিনি বলেন, সন্ত্রাস ও মাদক থেকে যুব সমাজকে রক্ষা করতে খেলাধুলার বিকল্প নেই। বেশি বেশি খেলার আয়োজন করতে হবে, যাতে নতুন প্রজন্ম বিপথে যাওয়ার পরিবর্তে খেলায় সময় কাটাতে পারে। খেলা একইসঙ্গে শারীরিক ও মানসিক মেধার বিকাশ ঘটায়।
উপজেলা নির্বাহী অফিসার জিনাত রেহেনা এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম।
স্বাগত বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা অফিসার মো. আবুল কালাম আজাদ।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইয়াছিন আলী।
এসময় বিভিন্ন ক্লাস্টারের সহকারী শিক্ষা অফিসার, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানসহ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। চুড়ান্ত খেলায় বালক দল (৬নং নিজপাড়া ইউনিয়ন) উত্তর শম্ভুগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ১- ২ গোলে হারিয়ে (৫নং সুজালপুর ইউনিয়ন) জগদল সরকারি প্রাথমিক বিদ্যালয় জয়লাভ করেন।
অন্যদিকে বালিকা দল (৩নং শতগ্রাম ইউনিয়ন) আরাজী বোচাপুকুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ট্রাইবেকারে ০-১ গোলে হারিয়ে (১১নং মরিচা ইউনিয়ন) সরকারি প্রাথমিক বিদ্যালয় জয়লাভ করেন।
মোঃ নাজমুল ইসলাম (মিলন)
দিনাজপুর প্রতিনিধি।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (রাত ৪:১৫)
  • ১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • ১৫ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি
  • ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ (বর্ষাকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১