ঠিকাদারের করা চাঁদাবাজির মামলায় গ্রেফতার হলেন ইউপি চেয়ারম্যান

শাহিনুর ইসলাম প্রান্ত,
লালমনিরহাট প্রতিনিধিঃ
লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার ভোটমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফরহাদ হোসেনকে চাঁদাবাজির মামলায় গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার ভোরে ওই ইউনিয়নের শ্রুতিধর এলাকায় তার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করেন কালীগঞ্জ থানা পুলিশ।
চেয়ারম্যান প্রতিনিয়ত ঠিকাদারকে হয়রানি করে এবং চাঁদা দাবি করায় চাঁদাবাজির মামলা দায়ের করেন এলাহী বকস নামে এক ঠিকাদার।
অভিযোগ সুত্রে জানা যায়, ওই উপজেলার ভোটমারী ইউনিয়নের বড়দীঘিরপাড় এলাকায় একটি সড়ক নির্মাণের ঠিকাদারী করছেন এলাহী বকস নামে এক ঠিকাদার। কিন্তু চেয়ারম্যান ফরাদ হোসেন বিভিন্ন ভাবে ঠিকাদারকে হয়রানী এবং চৌকিদার দিয়ে ইউনিয়ন পরিষদে ডেকে নিয়ে  ৪/৫ লক্ষ টাকার চাঁদা দাবী করে। টাকা না দিলে কাজ বন্ধ রাখার কথা বলেন।
এ ঘটনায় গত ২৬ জুন ভোটমারী ইউনিয়ন চেয়ারম্যান ফরহাদ হোসেনের বিরুদ্ধে ৪/৫ লক্ষ টাকা চাঁদাবাজির অভিযোগ  দায়ের করেন ঠিকাদার। মঙ্গলবার ভোরে ওই ইউনিয়নের শ্রুতিধর এলাকায় চেয়ারম্যানের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করেন কালীগঞ্জ থানা পুলিশ।
তবে ঠিকাদার এলাহী বকস বলেন, কাজ শুরু করার পর থেকেই চেয়ারম্যান আমার কাজে বিভিন্ন সময় বাঁধা সৃষ্টি করে, এবং এলাকার লোকজনদের ভুল বুঝিয়ে নানা ভাবে আমার কাজের হয়রানী করে। পরে চেয়ারম্যান চৌকিদার দিয়ে আমাকে এবং আমার ছেলেকে ইউনিয়ন পরিষদে ডেকে নিয়ে চাঁদা দাবি করেন।
কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ গেলাম রসুল জানান, একটি চাঁদাবাজির মামলায় ভোটমারী ইউনিয়ন চেয়ারম্যান ফরহাদ হোসেনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • সোমবার (রাত ২:৪৯)
  • ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
  • ১৫ই রজব, ১৪৪৪ হিজরি
  • ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ (শীতকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮