হাজীগঞ্জে বুদ্ধি প্রতিবন্ধী ভাতিজিকে ধর্ষণ। ষাটোর্ধ্ব চাচা আটক 

মো. মুজিবুর রহমান রনিঃ
চাঁদপুরের হাজীগঞ্জে চাচা কর্তৃক দর্শনের শিকার হয়েছে বুদ্ধি প্রতিবন্ধী ভাতিজি।
এ ঘটনার একদিন পরই ৬০ বছর বয়সী লম্পট চাচা রুহুল আমিন কে আটক করে পুলিশ।
ঘটনা সূত্রে জানা যায়, হাজীগঞ্জ উপজেলার কালচোঁ  দক্ষিণ ইউনিয়নের সাকছিপাড়া মজুমদার বাড়ির দিনমজুর আব্দুস সাত্তারের বুদ্ধি প্রতিবন্ধী মেয়ে , বয়স ১৫ বছর।
ঈদুল আযহার আগের দিন ৯ জুলাই শনিবার বিকেলে চকলেটের লোভ দেখিয়ে চাচা রুহুল আমিন মজুমদার বাড়ির সামনে কাছারি ঘরে নিয়ে যায়। সেখানে জোর-পূর্বক বুদ্ধি প্রতিবন্ধী মেয়েটিকে ধর্ষণ করে। ওই সময় একই বারেকের স্ত্রী এবং আমেনা আক্তার নামে দুই মহিলা ঘটনাটি দেখতে পেয়ে ডাক চিৎকার দিলে আশপাশের লোকজন জড়ো হতে থাকে। চারদিক থেকে মানুষ ছুটে আসতে দেখে লম্পট রুহুল আমিন পালিয়ে যায়।
এ ঘটনায় ১০ জুলাই রবিবার বুদ্ধি প্রতিবন্ধী মেয়ের রানু বেগম বাদী হয়ে  হাজীগঞ্জ থানায় মামলা দায়ের করেন। যার মামলা নং ১৬।
মামলা সূত্রে ও পরিবারের ভাষ্যমতে জানা যায়, দীর্ঘদিন ধরে প্রতিবন্ধী মেয়েটিকে চকলেট এবং খাবারের লোভ দেখিয়ে ধর্ষণ করে আসছে রুহুল আমিন।
এরপূর্বেও লম্পট রুহুল আমিন এর বিরুদ্ধে গৃহপালিত পশু ছাগলের সাথে যৌন সম্পর্ক এবং বাড়ির সম্পর্কিত এক নাতিনকে ধর্ষণের চেষ্টার ঘটনায় বিচার শালিস হয়।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই প্রভাকর বড়ুয়া বলেন, মামলা হওয়ার পর কৌশলে আসামিকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।
হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ জুবাইর সৈয়দ বলেন, উক্ত ঘটনার মামলা হয়েছে। মেডিকেল রিপোর্টের জন্য ভিকটিমকে চাঁদপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এবং ঘটনার ২৪ ঘন্টার মধ্যে আমরা আসামি ধরতে সক্ষম হয়েছি।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (সকাল ৯:৩২)
  • ১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • ১৫ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি
  • ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ (বর্ষাকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১