প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্যই বাংলাদেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে- শিক্ষামন্ত্রী ডা.দীপু মন্ত্রী

 

২০২১-২০২২ অর্থবছরে নদীভাঙনে ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে প্রধানমন্ত্রীর পুনর্বাসন সহায়তার খাত থেকে চেক বিতরণ অনুষ্ঠিত হয়েছে। ২৩ জুলাই শনিবার সকালে সদর উপজেলা প্রশাসনের আয়োজনে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে চেক বিতরণ অনুষ্ঠিত হয়।

চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি এমপি। তিনি তার বক্তব্যে বলেন, বর্তমান সরকার সবসময় অসহায়, হতদরিদ্র ও নদীভাংতি মানুষের কথা ভাবেন। সরকার বয়স্ক, বিধবা, প্রতিবন্ধী, দুগ্ধভাতা দিয়ে যাচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্যই বাংলাদেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। বাংলাদেশের মানুষ ধর্মপ্রাণ ও ধর্মভীরু মানুষ।পাঠ্যবই থেকে নাকি আমরা ধর্ম বাদ দিয়ে দিয়েছি। স্বাধীনতার পরাজিত শক্তিরা সবসময় অপপ্রচার করেন। যারা এ ধরনের অপপ্রচার করছে তাদেরকে প্রতিহত করতে হবে, সত্যটা মানুষকে জানাতে হবে।

চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ফাহমিদা হক এর সভাপতিত্বে বক্তব্য রাখেন চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ইমতিয়াজ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার সুদিপ্ত রায়, চাঁদপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নূরুল ইসলাম নাজিম দেওয়ান, সদর উপজেলার রাজরাজেশ্বর ইউপি চেয়ারম্যান হযরত আলী বেপারী।
সভাটি পরিচালনায় ছিলেন উপজেলা সমাজসেবা অফিসের মোঃ রবিউল ইসলাম।

প্রসঙ্গত, ২০২১-২০২২ অর্থবছরে নদীভাঙ্গণে চাঁদপুর সদরের মোট ১০১ জন ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে প্রধানমন্ত্রীর পুনর্বাসন সহায়তার খাত থেকে ৫৬ লক্ষ টাকার চেক বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বুধবার (দুপুর ১:২১)
  • ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
  • ১৭ই রজব, ১৪৪৪ হিজরি
  • ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ (শীতকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮