জেলা স্বেচ্ছাসেবক লীগের ২৮’তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে হাইমচরে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ

 

বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের ২৮’তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে রেলী ও শোভাযাত্রায় হাইমচর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহব্বায়ক জহিরুল ইসলাম সোহেল পাটওয়ারীর নেতৃত্বে নেতাকর্মীর স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ।

২৭’শে জুলাই বুধবার বিকাল ৫ টায় হাইমচর উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে হতে সিএনজি ও মটর সাইকেল যোগে জহিরুল ইসলাম সোহেল পাটওয়ারীর নেতৃত্বে ৩/৪ শত নেতাকর্মী নিয়ে চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের রেলী ও শোভাযাত্রা অংশগ্রহণ করেন।

এসময় উপস্থিত ছিলেন হাইমচর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতা নাজমুল আলম পলাশ, মোঃ জাকির হোসেন,আলমগীর পাটওয়ারী,শাহ আলম মিজি,মমিন কবিরাজ,কামাল হোসেন চৌকিদার,মামুন মুন্সী, আঃ রাজ্জাক পাটওয়ারী,ওয়াসীম পাটওয়ারী,মনির হোসেন,শরিফ হাওলাদার,আলাউদ্দিন পাটওয়ারী সহ হাইমচর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহব্বায়ক জহিরুল ইসলাম সোহেল পাটওয়ারীর নেতৃত্বে হাইমচর উপজেলার সকল ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিতিতে একটি বিশাল মিছিল নিয়ে অংশগ্রহণ করেন।

চাঁদপুর জেলা আওয়ামী লীগের কার্যালয়ের পৌঁছালে চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এ্যাডভোকেট হেলাল হোসাইন ও সাধারণ সম্পাদক ফেরদৌস মোর্শেদ জুয়েল সহ জেলা নেতৃবৃন্দ স্বাগতম ও ধন্যবাদ জানান উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহব্বায়ক জহিরুল ইসলাম সোহেল পাটওয়ারী ও হাইমচর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ।।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (রাত ৩:২৮)
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০