বাংলাদেশে পরিবারের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন করেছেন কাতার প্রবাসী আতিক

 

ইউসুফ পাটোয়ারী লিংকনঃ

মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার টিলাগাঁও ইউনিয়নের বাসিন্দা ও কাতার আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ফয়জুল ইসলাম আতিক এর বাড়ী ঘর ভাংচুর ও সন্ত্রাসী হামলায় পরিবারের লোকজন আহত হওয়ায় তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেছে কাতার আওয়ামী লীগ।

এলাকার শীর্ষ সন্ত্রাসী হারুন ও জামালের দ্রুত গ্রেফতার দাবী করে স্থানীয় সময় রবিবার রাতে কাতারের রাজধানী দোহা নাজমা সুন্দরবন রেস্টুরেন্টে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন কাতার প্রবাসী ফয়জুল ইসলাম আতিক।

আতিক লিখিত বক্তব্য বলেন, কর্মসূত্রে আমরা তিন ভাই প্রবাসে থাকি, দেশের বাড়ীতে আমার পরিবার আর বৃদ্ধা মা রয়েছে, বাবা মারা গেছেন অনেক আগে। পরিবারে কোন পুরুষ সদস্য না থাকায় এলাকার শীর্ষ সন্ত্রাসী হারুন ও জামাল আমার পরিবারের কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবী করে ও আমাদের জায়গাজমি দখলের চেষ্টা করে। সম্প্রতি দলবল নিয়ে আমার বাড়ীতে সন্ত্রাসী হামলা চালিয়ে বাড়ী ঘর ভাংচুর ও পরিবারের লোকজনকে আহত করে।

বাংলাদেশ সরকার ও স্থানীয় প্রশাসনের কাছে আমার পরিবারের নিরাপত্তার চাই। সন্ত্রাসী হারুন ও জামালের দ্রুত গ্রেফতারের দাবী জানায়।

এ সময় আরও উপস্থিত ছিলেন কাতার আওয়ামী লীগের সভাপতি শফিকুল ইসলাম প্রধান, প্রধান উপদেষ্টা ইঞ্জিনিয়ার নাজমুল আলম, যুগ্ম সাধারণ সম্পাদক রুবেল রাহাদ, সাংগঠনিক সম্পাদক রবিনুর ইসলাম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (সকাল ১০:০৯)
  • ১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • ১৫ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি
  • ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ (বর্ষাকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১