ভোলায় পুলিশের গুলিতে স্বেচ্ছাসেবকদল নেতা আব্দুর রহিমের নিহতের প্রতিবাদে পিরোজপুরে জেলা বিএনপির বিক্ষোভ

 

পিরোজপুর প্রতিনিধি :
সারাদেশে নজিরবিহীন লোডশেডিং ও জ¦ালানী খাতে অব্যবস্থাপনার প্রতিবাদে বিক্ষোভে ভোলায় পুলিশের গুলিতে স্বেচ্ছাসেবকদল নেতা আব্দুর রহিমের নিহতের প্রতিবাদে পিরোজপুরে বিক্ষোভ সমাবেশ করেছে জেলা বিএনপি। আজ মঙ্গলবার (০২ আগষ্ট) বেলা ১১টায় জেলা বিএনপি কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে পোষ্ট অফিস রোডে এলে পুলিশি বাঁধায় আটকে যায়। বিক্ষোভ সমাবেশে জেলা বিএনপির আহবায়ক আলমগীর হোসেনের সভাপতিত্বে এবং জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র পরিচালনায় বক্তব্য রাখেন জেলা শ্রমিক দলের সভাপতি আব্দুস সালাম বাতেন।

এসময় আরো উপস্থিত ছিলেন জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মারুফ হাসান, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, জেলা ছাত্রদলের সভাপতি হাসান আল মামুন, সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন কুমার প্রমুখ।

এসময় বক্তারা বলেন সারাদেশে নজিরবিহীন লোডশেডিং ও জ¦ালানী খাতে অব্যবস্থাপনার প্রতিবাদে বিক্ষোভে ভোলায় পুলিশের গুলিতে স্বেচ্ছাসেবকদল নেতা আব্দুর রহিমকে অন্যায় ভাবে হত্যা করা হয়েছে। সারাদেশেই লোডশেডিং ও জ¦ালানী খাতে অব্যবস্থাপনা বিষয়টি দৃশ্যমান এজন্য জনগণ আজ রাস্তায় নেমে এসেছে। প্রতিবাদ করায় ভোলায় পুলিশের গুলিতে স্বেচ্ছাসেবকদল নেতা আব্দুর রহিমকে গুলি করে হত্যার ঘটনায় তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

পিরোজপুর প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (সকাল ৭:৫৫)
  • ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১২ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১