ঝিকরগাছা পৌরসভার সার্ভেয়ারের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ

 

শাহাবুদ্দিন মোড়ল ঝিকরগাছা যশোর : যশোরের ঝিকরগাছা পৌরসভার সার্ভেয়ারের মিজানুর রহমান (৪৪) এর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। তিনি স্থানীয় বিএম হাইস্কুলের বিপরীত পাশে আলমগীর হোসেনের বাড়িতে ভাড়া থাকতেন। বৃহস্পতিবার (৪ আগস্ট) সকাল সাড়ে ছয়টার দিকে তার ভাড়া বাসার ঘরের দরজা ভেঙে লাশ উদ্ধার করা হয়। তার প্রকৃত বাড়ী ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার নাগেরহাট গ্রামে।
মিজানুর রহমান স্ত্রী নিকট থেকে জানান, ফজরের নামাজ পড়ে মিজানুর পাশের ঘরে যান। কিছুক্ষণ পরে দুইকন্যা তাদের আব্বাকে ডাকতে ডাকতে আব্বার রুমের সামনে যায় এবং দরজার সামনে গিয়ে ডাকতে থাকে। পরবর্তীতে তাদের আব্বা তাদের ডাকে কোনো সাড়া না দেওয়ায়। বারান্দার জানালা দিয়ে দেখা যায় তিনি গলায় রশি দিয়ে ঝুলে আছেন। নিহত মিজানুর বেশ কিছু দিন যাবৎ মানসিক রোগে ভুগছিলেন। বর্তমানে মনোরোগ বিশেষজ্ঞের কাছে চিকিৎসাধীন রয়েছেন।
ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন ভক্ত ঘটনার সত্যতা নিশ্চিত করেন। বলেন খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙ্গে লাশ উদ্ধার করে। তার মৃত্যুতে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন ঝিকরগাছা পৌরসভার মেয়র আলহাজ্ব মোস্তফা আনোয়ার পাশা জামাল, কাউন্সিলর, পৌর পরিষদের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বুধবার (দুপুর ১:১৯)
  • ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
  • ১৭ই রজব, ১৪৪৪ হিজরি
  • ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ (শীতকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮