পলাশে ২৫ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার

পলাশ (নরসিংদী) প্রতিনিধি : নরসিংদীর পলাশে ২৫ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করছে পুলিশ। এসময় তাদের ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়। সোমবার রাতে উপজেলার জিনারদী ইউনিয়নের বরাবো গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, জিনারদী ইউনিয়নের উত্তর চন্দন গ্রামের সিরাজ মিয়ার ছেলে মোঃ নাঈম মিয়া (২৬) ও ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরের মৃত তৈয়ব আলীর ছেলে মোঃ আরমান হোসেন।

পুলিশ জানায়, সোমবার রাতে জিনারদীর বরাবো গ্রাম দিয়ে মাদক পাচার হবে এমন গোপণ সংবাদ পেয়ে সেখানে অবস্থান নেয় পলাশ থানার উপ-পরিদর্শক আব্দুল্লাহ আল মামুনসহ সঙ্গী ফোর্স। পরে রাত সাড়ে ১২ টার দিকে দ্রুতগামী একটি প্রাইভেটকার সেখান দিয়ে যাওয়ার পথে তা সন্দেহ হলে পুলিশ প্রাইভেটকারটি আটকিয়ে তল্লাসী চালায়।

এসময় প্রাইভেটকারের পিছন থেকে দুটি বস্তার ভিতর রাখা ২৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়। পরে উদ্ধার হওয়া গাঁজাসহ প্রাইভেটকারের আরোহী নাঈম ও আরমানকে গ্রেফতার করা হয়।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পূর্বেও বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে। তারা গোপণে বিভিন্ন এলাকায় গাঁজাসহ বিভিন্ন মাদক সরবারাহ করে আসছিল।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • রবিবার (সকাল ১১:৫০)
  • ২৯শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
  • ৭ই রজব, ১৪৪৪ হিজরি
  • ১৫ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ (শীতকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১