ঝিকরগাছায় স্কুলছাত্রীকে আত্মহত্যা প্ররোচনাদানকারী কথিত প্রেমিককের ফাঁসির দাবীতে শিক্ষার্থীদের বিক্ষোভ

 

শাহাবুদ্দিন মোড়ল ঝিকরগাছা যশোর : যশোরের ঝিকরগাছা উপজেলার সদর ইউনিয়নের কাশিপুর গ্রামে স্কুল ছাত্রী মারিয়ার আত্মহত্যা প্ররোচনা দানকারী কথিত প্রেমিক মেহেদীর বিচারের দাবীতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১০টায় বৃষ্টি উপেক্ষা করে কাশিপুর মাধ্যমিক বিদ্যালয়ের শতশত শিক্ষার্থী স্থানীয় কাশিপুর বাজারে বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করে। মিছিল থেকে বখাটে মেহেদীকে অবিলম্বে গ্রেফতার এবং ফাঁসীর দাবি জানানো হয়।
নিহত মারিয়ার পিতা আব্দুল হান্নান কান্না জড়ত কন্ঠে তার মেয়ের আত্মহত্যাকে হত্যা বলে দাবি করেন। তিনি বলেন, মেহেদী আমার মেয়েকে বিভিন্ন ভাবে ভয়ভীতি দেখিয়ে ব্লাকমেইল করতো। আমার মেয়েটা লজ্জায়, ভয়ে আত্মহত্যা করেছে। আর কোনো বাপের যেন এরকম পরিস্থিতির সম্মুখীন হতে না হয় এজন্য তিনি মেহেদীর কঠিন শাস্তি দাবি করেন।
উল্লেখ্য ঝিকরগাছা উপজেলার কাশিপুর মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির শিক্ষার্থী মারিয়া মঙ্গলবার (২৩ আগস্ট) গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করলে একই গ্রামের রুহুল কুদ্দুসের ছেলে মেহেদী(২০) এই মেয়েটিকে ব্লাকমেইল করতো বলে অভিযোগ উঠে। বর্তমানে মেহেদী স্বপরিবারে পলাতক রয়েছে। ময়নাতদন্তের পর মারিয়ার লাশ তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। লাশের দাফনেরপর থানায় মামলা হবে বলে পরিবারের সুত্রে জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • সোমবার (সকাল ৬:১৬)
  • ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
  • ১৫ই রজব, ১৪৪৪ হিজরি
  • ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ (শীতকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮