সুপারসপ ‘স্বপ্ন’ এখন ভূঁইয়া কমপ্লেক্সে

সুজন পোদ্দার, কচুয়া(চাঁদপুর)প্রতিনিধি॥
দেশের জনপ্রিয় রিটেইল চেইন সুপারসপ ‘স্বপ্ন’ আউটলেট এখন কচুয়ার সুলতান ভূঁইয়ার কমপ্লেক্সে। কচুয়াবাসীর সুবিধার্থে নিত্যপন্যের বিপুল সমাহার নিয়ে এই আউটলেটের উদ্বোধন করা হয়। বুধবার সকালে কচুয়া দক্ষিণ বাজারে স্বপ্ন’র আউটলেটের উদ্বোধন করেন ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি। এসময় তাঁর সাথে ছিলেন কচুয়া উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির, পৌর আওয়ামী লীগের সভাপতি আকতার হোসেন সোহেল ভূঁইয়া ও মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা খানম।
স্বপ্নের কচুয়া আউটলেটের পরিচালক পৌর আওয়ামী লীগের সভাপতি আকতার হোসেন সোহেল ভূঁইয়া ও কচুয়া উত্তর ইউপির সাবেক ইউপি চেয়ারম্যান কাজী জহিরুল ইসলাম জাহাঙ্গীর জানান, স্বপ্ন উন্নতমানের পণ্য সংগ্রহ করে এবং আউটলেটের মাধ্যমে বিক্রয় করে আসছে। স্বপ্ন ভোক্তাদের নিবিড় সার্ভিস প্রদানের লক্ষ্যে ব্যাপক কার্যক্রম পরিচালনা করছে। কচুয়ার আউটলেটে স্বপ্ন ক্রেতাদের সুবিধার্থে নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী সরবরাহ করছে এবং কাস্টমার সেবা দিয়ে যাচ্ছে। এর সাফল্য কামনায় আমরা সকলের সার্বিক সহযোগীতা কামনা করছি।
এসময় কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন, কচুয়া বাজার ব্যবসায়ী পরিচালনা সমিতির সভাপতি জাকির হোসেন বাটা, কচুয়া সদর দক্ষিণ ইউপির চেয়ারম্যান খন্দকার আরিফুজ্জামান, পরিচালকবৃন্দ সহ শত শত গ্রহক উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (রাত ৯:৩২)
  • ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৬ই জিলহজ, ১৪৪৫ হিজরি
  • ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০