নরসিংদীতে হত্যা মামলায় ইউপি চেয়ারম্যান কারাগারে

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীতে পূর্ব শত্রুতার জের ধরে প্রকাশ্যে সাবেক ইউনিয়ন পরিষদের মেম্বার সুজিত সূত্রধর (৫৩) কে কুপিয়ে হত্যা ঘটনায় জামিন নামঞ্জুর করে ইউপি চেয়ারম্যান ইউসুফ খান পিন্টুককে কারাগারে পাঠিয়েছেন আদালত। অভিযুক্ত ইউসুফ খান পিন্টু হাজিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও একই ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান।

আজ সোমবার (৫ সেপ্টেম্বর) দুপুরে নরসিংদী জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোস্তাক আহমেদের আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে বিচারক চেয়ারম্যান ইউসুফ খান পিন্টু ও তার ভাইয়ের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। কোর্ট ইন্সপেক্টর দেলোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

আদালত সূত্রে জানা যায়, নিহত সুজিত ইউপি সদস্য থাকার সময়ের পরিষদের চাল ও গম বিতরণে অনিয়মসহ নানা বিষয় নিয়ে সুজিতের সঙ্গে হাজিপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ইউসুফ খান পিন্টর বিরোধ ছিল। বিরোধের জের ধরে পিন্টুর নামে একাধিক মামলা করেন সুজিত। মামলার জের ধরে সুজিতের ওপর একাধিকবার হামলার ঘটনা ঘটে।

এরই মধ্যে গত ২২ জুন সন্ধার পর সুজিত সূত্রধর বাড়ি থেকে হাজিপুর কাঠবাজারের নিজ ব্যবসা প্রতিষ্ঠানে যান। রাত ৮টার দিকে হাজিপুর ইউপি চেয়ারম্যান পিন্টুর ভাই মনিরুজ্জামানের নেতৃত্বে একদল সন্ত্রাসী ধারালো অস্ত্র নিয়ে সুজিতকে কুপাতে থাকে। এসময় ঠেকাতে গেলে সুজিতের ছেলে সুজন ও দোকানের কর্মচারীদেরও পিটিয়ে আহত৷ করা হয়। পরে আহত সুজিতকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃৃত ঘোষণা করেন।

এ ঘটনায় হাজিপুর ইউপি চেয়ারম্যান ইউসুফ খান পিন্টুকে প্রধান আসামি করে ১৬ জনের নামে হত্যা মামলা দায়ের করেন নিহতের ছেলে সুজন। এরই প্রেক্ষিতে আজ সোমবার অভিযুক্তরা আদালতে হাজির হয়ে আগাম জামিন চাইলে বিচারক জামিন নামঞ্জুর করে পিন্টু ও তার ভাই মনিরুজ্জামান খানকে জেলে পাঠানোর নির্দেশ দেন।

মামলার বাদী নিহতের ছেলে সুজন সূত্রধর জানায়, জামিন নামঞ্জুর হওয়ার পর এজলাস থেকে বের হয়েই ইউপি চেয়ারম্যানের ভাই মনিরুজ্জামান খান আমাকে এলাকা ছাড়া করার হুমকি দিয়েছেন। একই সাথে বাড়িঘর পুড়িয়ে দেওয়া সহ আমাকে মেরে ফেলার হুমকিও দেন।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • সোমবার (রাত ৯:৪৮)
  • ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৩০শে সফর, ১৪৪৪ হিজরি
  • ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ (শরৎকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০