পিরোজপুরে নিখোঁজের ২ মাসেও সন্ধান মেলেনি স্কুল ছাত্র ইয়াছিন আরাফাত তালুকদারের

পিরোজপুর প্রতিনিধি :
পিরোজপুর সদর উপজেলার মুক্তারকাঠী এলাকার ইয়াছিন আরাফাত তালুকদার নামে এক স্কুল ছাত্রের নিখোঁজের ২ মাসেও তার  সন্ধান মেলেনি। এ বিষয়ে সোমবার রাতে পিরোজপুর সদর থানায় একটি সাধারণ ডায়েরী করেছে নিখোঁজ স্কুল ছাত্রের বাবা ইমরান হোসেন তালুকদার।

নিখোঁজ স্কুল ছাত্রের বাবা ইমরান হোসেন তালুকদার জানান, আমার ছেলে ইয়াছিন আরাফাত তালুকদার (১৩) খুলনা কর্ডেন স্কুলে ৮ম শ্রেণীতে পড়ে। সে চলতি বছরের জুলাই মাসের ০৮ তারিখে খুলনা থেকে ঈদের ছুটিতে বাড়িতে আসে। জুলাই মাসের ১৪ তারিখে বিকেলে কাউকে কিছু না বলে বাসা থেকে বের হয়ে যায় এবং দীর্ঘ দুই মাস ধরে সে নিখোঁজ রয়েছে। আত্মীয় স্বজন বন্ধু বান্ধব পরিচিতজন সবার বাড়িতে খোজা খুজি করেও ইয়াছিন আরাফাত তালুকদারের কোন সন্ধান পাওয়া যায়নি।

আমার ছেলে ইয়াছিন আরাফাত তালুকদার বয়স ১৩ বছর। উচ্চতা ০৫ ফুট, গায়ের রং শ্যামলা, মুখমন্ডল হালকা লম্বা, মাথার চুল কালো, বাম হাতের তর্জনী আঙ্গুল বাঁকা। তার পড়নে ছিলো সাদা হলুদ ও লাল রং মিশ্রিত গেঞ্জি এবং কালো প্যান্ট। সে পিরোজপুরের আঞ্চলিক ভাষায় কথা বলতো। কোন স্বহৃদয়বান ব্যাক্তি ইয়াছিন আরাফাত তালুকদার এর সন্ধান পেয়ে থাকলে ০১৭৪৩৯৪০৩৩৯ নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ জানাচ্ছি।

এ বিষয়ে পিরোজপুর সদর থানার ওসি আ.জ.মো: মাসুদুজ্জামান জানান, এ বিষয়ে সদর থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রকৃয়াধীন।

মো: তামিম সরদার
পিরোজপুর প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • সোমবার (সকাল ৬:০৪)
  • ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১