বজ্রপাতে আহত কিশোরীকে তানোরের ইউএনওর গাড়ীতে এনে চিকিৎসা

 

তানোর প্রতিনিধি : রাজশাহীর তানোরে বজ্রপাতে আহত কিশোরীকে ইউএনও নিজের গাড়ীতে করে হাসপাতালে এনে চিকিৎসা দিয়ে সুস্হ করে পরিবারের নিকট দিয়েছেন বলে নিশ্চিত হওয়া গেছে। ইউএনওর এমন মানবিক কাজের খবর ছড়িয়ে পড়লে সর্বোমহলে বইছে প্রসংশা। বৃহস্পতিবার বিকেল পাচটার দিকে উপজেলার বাধাইড় ইউপির ঝিনাখৈর স্কুলে ঘটে বজ্রপাতের ঘটনাটি। আহত কিশোরীর নাম হাবিবা খাতুন(১৫) সে ওই ইউপির গোয়ালপাড়া একান্নপুর গ্রামের আব্দুল হাকিমের মেয়ে বলে নিশ্চিত করেন থানার এসআই হাফিজুর রহমান।
জানা গেছে, বৃহস্পতিবার বিকেলের দিকে কিশোরী হাবিবা নানার বাড়ী আমনুরা যাওয়ার জন্য বাড়ি থেকে বের হন। পথে মধ্যে প্রচুর বৃষ্টি শুরু হলে ঝিনাখৈর স্কুলের বারান্দায় আশ্রয় নেয়। এসময় বজ্রপাতে ওই কিশোরী হাবিবা আহত হন। সংবাদ পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা পংকজ চন্দ্র দেবনাথ বৃষ্টির মধ্যে তার সরকারি গাড়ী নিয়ে ঘটনাস্হলে পৌছে আহতকে গাড়ীতে করে দ্রুত উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। চিকিৎসকরাও দ্রুত প্রয়োজনীয় চিকিৎসা দিয়ে সুস্হ করে তুলেন।
নির্বাহী কর্মকর্তা পংকজ চন্দ্র দেবনাথ জানান, আহত কিশোরীকে হাসপাতালে এনে চিকিৎসা দিয়ে সুস্হ করে পরিবারের কাছে দেওয়া হয়েছে। সে এখন পুরোপুরিভাবে সুস্হ। তারপরও যদি কোন ধরনের সমস্যা হয় সর্বাত্মক সহযোগিতা করা হবে।

সারোয়ার হোসেন
১৫ সেপ্টেম্বর /২০২২ইং

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (রাত ১২:২১)
  • ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৫ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ (শরৎকাল)
পুরানো সংবাদ