নরসিংদী বিআরটিএ অফিসে র‍্যাবের অভিযান, ১২ দালাল গ্রেফতার

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীতে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ অফিসে (বিআরটিএ) অভিযান চালিয়ে দালাল চক্রের ১২ সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব-১১। আজ সোমবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে এই তথ্য জানান, র‍্যাব-১১ এর নরসিংদী ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মোঃ শামীম হোসেন।

এর আগে গতকাল রবিবার দুপুরে বিআরটিএ নরসিংদী সার্কেল ও ডিসি অফিস সংলগ্ন একটি দোকানে এবং জেলা আইনজীবী ক্লার্ক সমিতি সংলগ্ন অপর একটি দোকানের ভিতর অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো নরসিংদী শহরের বিলাসদী মহল্লার বাসিন্দা আলামিন (৪২), ইব্রাহিম মোল্লা (৩০), জহিরুল ইসলাম দুলাল (৪৭), মোঃ সাইফুল ইসলাম (২৮) ও রাহুল মিয়া (৩৫), পূর্ব ভেলানগর এলাকার সজিব আহম্মেদ (২৬) ও মশিউর রহমান রাসেল (৩০), সাটিরপাড়া এলাকার খোকন ভৌমিক (৪০), এমদাদুর রহমান (৩৯), রায়পুরার রামনগর গ্রামের ইমাম হোসেন (৩৬), পলাশের মালিতা এলাকার জাহিদুল ইসলাম শান্ত (২৫) ও মাধবদীর মনোহর পুরের আলতাফ হোসেন (৫৩)।

গ্রেফতারের সময় তাদের কাছ থেকে ১টি সিপিইউ, ১টি মনিটর, ১৫টি মোবাইল, ৩০টি সীমকার্ড, ২৬ হাজার ৯ শত টাকা, ১০টি বিভিন্ন ধরনের সীল এবং বিআরটিএ এর বিভিন্ন ধরনের ৩০০টি ফরম উদ্ধার করা হয়।

র‍্যাব ১১ এর নরসিংদী ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মোঃ শামীম হোসেন বলেন, দালাল চক্রটি বিআরটিএ এর লাইসেন্স তৈরি করে দেয়ার কথা বলে ভুক্তভোগী গ্রাহকদের নিকট থেকে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নিয়ে বেআইনিভাবে অন্যের বিআরটিএ আবেদন ফরম নিজেদের দখলে রেখে প্রতারণা করে আসছিল।

তিনি বলেন, বিআরটিএ অফিস কর্তৃক সাক্ষরিত ১১ জন দালালের একটি তালিকা পেয়ে অভিযান পরিচালনা করে র‍্যাব। এসময় তালিকাভুক্ত চারজন প্রধান দালালসহ তাদের সহযোগী আরও ৮ জনকে গ্রেফতার করা হয় এবং তাদের দখল হতে বিভিন্ন আলামত জব্দ করা হয়। এই ঘটনায় নরসিংদী সদর মডেল থানায় মামলা দায়ের হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (রাত ১:০৫)
  • ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৫ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ (শরৎকাল)
পুরানো সংবাদ