মুন্সীগঞ্জে বিএনপি’র সমাবেশে পুলিশের গুলিতে নেতা-কর্মী আহত হওয়ার প্রতিবাদে পিরোজপুরে সালাউদ্দিন কুমারের নেতৃত্বে বিক্ষোভ মিছিল

 

পিরোজপুর প্রতিনিধি :
মুন্সীগঞ্জে বিএনপি’র শান্তিপূর্ণ সমাবেশে পুলিশের গুলিতে নেতা-কর্মী আহত হওয়ার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও পথসভা করেছে পিরোজপুর জেলা ছাত্রদলের নেতৃবৃন্দ। আজ বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বিকেলে পিরোজপুর জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন তালুকদার কুমারের নেতৃত্বে শহরের বিলাশ চত্তর থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদহ্মিন করে পোস্ট অফিস রোডে বিএনপি কার্যালয়ের সামনে এসে সমাবেশে মিলিত হয়।

এসময়ে উপস্থিত ছিলেন, জেলা ছাত্রদলের সহ-সভাপতি শওকত আলী ফকির, যুগ্ম সাধারণ সম্পাদক এস.কে আলামিন, পৌর ছাত্রদলের সদস্য সচিব বেল্লাল খান,পৌর ছাত্রদলের যুগ্ন আহ্বায়ক রাব্বি হাওলাদার, সদর উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক আব্দুর রিহম আকন রেজা সহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

এ সময়  বক্তরা বলেন, মুন্সীগঞ্জে বিএনপি’র শান্তিপূর্ণ সমাবেশে পুলিশের গুলিতে নেতা-কর্মী আহত হওয়ার ঘটনার তীব্রনিন্দা ও প্রতিবাদ জানাই। অবিলম্বে এ পুলিশি হামলা মামলা বন্ধ করে নিরপেক্ষ সরকারের মাধ্যমে নির্বাচন দিতে হবে। আন্দোলনের মাধ্যমে জনগনের অধিকার ফিরিয়ে দিতে হবে। আগামীদিনে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে যে কোন আন্দোলন সংগ্রামে পিরোজপুরের ছাত্রদল মাঠে থেকে কাজ করবে।

পিরোজপুর প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • রবিবার (রাত ৪:৫৬)
  • ৫ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
  • ১৪ই রজব, ১৪৪৪ হিজরি
  • ২২শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ (শীতকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮