চলন্ত ট্রেনে উঠতে গিয়ে বাবার সামনে ছেলে নিহত

চলন্ত ট্রেনে উঠতে গিয়ে পা পিছলে বাবার সামনেই হাসানুজ্জামান ইমতিয়াজ (২২) নামে এক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নিহত হয়েছে। আজ শনিবার (২৪ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে নাটোরের লালপুরের আব্দুলপুর রেলজংশনে চলন্ত ট্রেনে দৌড়ে  উঠতে গিয়ে এ মর্মান্তিক ঘটনা ঘটে।

নিহত হাসানুজ্জামান ইমতিয়াজ ইশ্বরদী শহরের শেরসাহ রোড এলাকার এডভোকেট ইসাহাক আলীর সন্তান ও রাজশাহী বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ছাত্র।

জানা যায়, ইমতিয়াজ সকালে বাসা থেকে বের হয়ে ইশ্বরদী রেলস্টেশনে কমিউটার ট্রেনে রাজশাহীর উদ্দ্যেশে যাত্রা শুরু করে। আব্দুলপুর স্টেশনে ট্রেন যাত্রা বিরতি করলে পুরি খেতে ট্রেন থেকে নেমে যায় ইমতিয়াজ। যাত্রা বিরতি শেষে হুইসেল দিয়ে ট্রেন চলাচল শুরু হয়।

এসময় সে তাড়াহুড়ো করে চলন্ত ট্রেনে উঠতে গেলে পা স্লিপ করে ট্রেনের নিচে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এসময় তার বাবা এডভোকেট ইসাহাক আলীও ট্রেনে ছিলেন। ছেলের আকস্মিক মৃত্যুতে বাকরুদ্ধ হয়ে পড়েন তিনি।

ইশ্বরদী রেলওয়ে থানার ওসি জানান, ঘটনাটি শুনেছি। আমাদের ফোর্স ঘটনাস্থলেই গিয়েছে। তারা আলামত সংগ্রহ করছে। পুরো বিষয়টি এখনো বলতে পারছি না। তবে এইটুকু জানতে পারছি, আব্দুলপুর স্টেশন থেকে সে নাস্তা করতে গিয়েছিল। ট্রেন ছেড়ে দিলে চলন্ত ট্রেনে উঠতে গিয়ে পা স্লিপ করে তার মৃত্যু হয়।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • মঙ্গলবার (সন্ধ্যা ৭:১৯)
  • ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ১২ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১