প্রধানমন্ত্রীর হাত ধরে দেশের ক্রীড়াঙ্গন আরো এগিয়ে যাবে-আশরাফ উদ্দিন

 

স্টাফ  রিপোটার-চাঁদপুর স্টেডিয়ামে ১৯তম জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। উদ্বোধনী দিনের খেলায় মতলব উত্তর উপজেলার সাথে টাইব্রেকারে ৫-৩ গোলে জয়লাভ করে ফরিদগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থার ফুটবল দল।
২৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকেলে টুর্নামেন্টের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি চট্টগ্রাম বিভাগের বিভাগীয় কমিশনার মোঃ আশরাফ উদ্দিন। উদ্বোধনকালে তিনি বলেন, ছেলে-মেয়েদেরকে খেলাধুলা ও সংস্কৃতির সাথে জড়িত রাখতে হবে। ছেলে-মেয়েরা খেলাধুলার সাথে জড়িত থাকলে কখন বিপথগামী পথে পা বাড়াবে না। ছেলে-মেয়ে ও শিক্ষাথীদেরকে খেলাধুলা এবং সাংস্কৃতিক বিষয়ে উদ্বুদ্ধ করতে হবে।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে আরো বলেন, জননেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্রীড়াবান্ধব একজন সরকার। তিনি খেলাধুলা এবং খেলোয়াড়দেরকে অনেক পছন্দ করনে। আমাদের প্রধানমন্ত্রী নিজে মাঠে উপস্থিত থেকে খেলা দেখেন এবং খেলোয়াড়দেরকে উৎসাহ দেন। বতর্মানে আমাদের প্রধানমন্ত্রীর অনুপ্রেরণায় সাফ গেমসে মহিলা ফুটবলাররা চ্যাম্পিয়ন এবং ক্রিকেটে মহিলা দলটি ভালো করছে। আমাদের প্রধানমন্ত্রীর হাত ধরেই এ দেশের ক্রীড়াঙ্গন আরো এগিয়ে যাবে।

চাঁদপুর জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এ টুর্নামেন্টে অংশ নিয়েছে জেলার ৮ উপজেলার ক্রীড়া সংস্থার ফুটবল দল। উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করেন মতলব উত্তর উপজেলা ক্রীড়া সংস্থা ও ফরিদগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থার ফুটবল দল। শুক্রবার টুর্নামেন্টের ২য় ম্যাচে মুখোমুখি হবে হাজীগঞ্জ উপজেলা বনাম শাহারাস্তি উপজেলা ক্রীড়া সংস্থার ফুটবল দল।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক কামরুল হাসান। উদ্বোধনী অনুষ্ঠানে সাংস্কৃতিক অনুষ্ঠানসহ বিভিন্ন মনোমুগ্ধকর অনুষ্ঠানের আয়োজন করা হয় আয়োজকদের পক্ষ থেকে । অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও পুলিশ সুপার মিলন মাহমুদ বিপিএম (বার), জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি নাছির উদ্দীন আহমেদ, সাধারণ সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আবু নঈম পাটওয়ারী দুলাল, চাঁদপুর পৌরসভার মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েল, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি গিয়াসউদ্দিন মিলন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্বাধীনতাপদকপ্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডাঃ সৈয়দা বদরুন নাহার, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান, ফরিদগঞ্জ পৌরসভার চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী, চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু, জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি রোাটাঃ মোহাম্মদ আলী জিন্নাহ, জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক তাফাজ্জ্বল হোসেন এসডু পাটওয়ারী, জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী কমিটির সদস্য আলহাজ¦ ওমর পাটওয়ারী কোষাধ্যক্ষ আবু নাসের পাটওয়ারী বাচ্চু, জেলা ক্রীড়া সংস্থার সদস্য ও ফুটবল উপ-কমিটির সম্পাদক শাহির পাটওয়ারীসহ চাঁদপুরের বিভিন্ন উপজেলার নির্বাহী কর্মকর্তা, চাঁদপুর পৌরসভার কাউন্সিলরসহ জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী কমিটির সদস্যরাসহ ক্রীড়া সংগঠকরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (সকাল ৬:০৩)
  • ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০