বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্ষমতায় থাকলে এদেশের মানুষের ভাগ্যের উন্নয়ন হয় …জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য এ কে এম এ আউয়াল

 

পিরোজপুর প্রতিনিধি :
বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্ষমতায় থাকলে এদেশের মানুষের ভাগ্যের উন্নয়ন হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছে বলেই এদেশের মানুষ এখনো এতটা ভালো আছে দেশের উন্নয়ন হচ্ছে। তিনি মুক্তিযোদ্ধা ভাতা, বিধবা ভাতা, বৃদ্ধ ভাতা এবং সকল মানুষদের জন্য সার্বজনিন পেনশন ব্যবস্থা চালু করেছেন। তাই উন্নয়নের ধারা অব্যহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকাকে বিপুল ভোটে বিজয়ী করতে হবে। পিরোজপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য এ কে এম এ আউয়াল বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে নাজিরপুর উপজেলা আওয়ামীলীগের আয়োজনে সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

আজ বুধবার বিকেলে নাজিরপুর উপজেলা আওয়ামীলীগের আয়োজনে নাজিরপুর হাসপাতাল সংলগ্ন মাহিন্দ্রা স্ট্যান্ডের মাঠে নাজিরপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোশারফ হেসেন এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. কানাই লাল বিশ্বাস, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি খান মো: আলাউদ্দিন, সহ-সভাপতি এ্যাড. মোস্তফা কামাল, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, সাংগঠনিক সম্পাদক শেখ ফিরোজ আহম্মেদ প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করে নাজিরপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সুমন হাওলাদার। এ সময় নাজিরপুর উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে জাতির পিতা ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া।

পিরোজপুর প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • সোমবার (বিকাল ৫:০৬)
  • ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২০শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০