রামপালে তাঁতী লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন

 

রামপাল(বাগেরহাট)প্রতিনিধিঃ বাগেরহাটের রামপালে যথাযোগ্য শ্রদ্ধা ও সম্মানের সাথে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবার বর্গের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালন করা হয়েছে।

বৃহস্পতিবার (৩১ আগস্ট) সকাল সাড়ে ১১ টায় রামপাল উপজেলা তাঁতী লীগের আয়োজনে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে শোক দিবস উপলক্ষে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উপজেলা তাঁতী লীগের সভাপতি মোঃ নাজমুল হাসান সোহাগের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বিভাষ হালদারের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন বাগেরহাট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোল্লা আঃ রউফ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ মোজাফফর হোসেন, রামপাল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন, বাগেরহাট জেলা তাঁতী লীগের সভাপতি আলহাজ্ব তালুকদার আব্দুল বাকী, বাগেরহাট জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তালুকদার রিনা সুলতানা, জেলা পরিষদ সদস্য ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শেখ মনির আহমেদ প্রিন্স, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ হাফিজুর রহমান।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আলহাজ্ব শেখ মোহাম্মদ আলী, রামপাল সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আরাফাত হোসেন কচি, সাধারণ সম্পাদক শেখ জালাল উদ্দীন দুলাল, ভোজপাতিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শেখ নুরুল আমিন, ঢাকাস্থ রামপাল যুব পরিষদের সভাপতি শেখ মানজুর হাসান পেলেসহ উপজেলা তাঁতী লীগ ও বিভিন্ন ইউনিয়ন থেকে আগত তাঁতী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে ১৯৭৫ সালের ১৫ই আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবসহ কালো রাতে ঘাতকের নির্মম বুলেটে নিহত সকল শহিদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। একই সাথে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয় । দোয়া মাহফিল শেষে উপস্থিত সকলের মাঝে উন্নতমানের খাবার বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • সোমবার (রাত ১০:৩২)
  • ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২০শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০