পুরান বাজার ডিগ্রি কলেজ মাঠে নারী উদ্যোক্তা “বিজয়ী মেলা” ২৭শে অক্টোবর

স্টাফ রিপোর্টার:

বিজয়ী নারী উন্নয়ন সংস্থা এর উদ্যোগে পুরান বাজার ডিগ্রী কলেজের মাঠে ২৭শে অক্টোবর,শুক্রবার সকাল ৯ টা থেকে দিনব্যাপী আয়োজন করেছে ‘বিজয়ী মেলা – ২০২৩’। যেখানে থাকছে চাঁদপুরের স্বনামধন্য নারী উদ্যোক্তাগনের স্টল।

চাঁদপুরের প্রথম প্রশিক্ষন বেইজ নারী সংগঠন বিজয়ী এর উদ্যোগে এবং চাঁদপুর পৌরসভার সার্বিক সহযোগিতায় এই মেলার আয়োজন করা হচ্ছে। নারীদের সাবলম্বী করতে এবং তাদের পন্য অফলাইনে পরিচয় করিয়ে দিতে একমাত্র বিজয়ী সংগঠন নারীদের বিজয়ী মেলার ব্যবস্থা করে দিয়ে ফ্রিতে স্টল বরাদ্দ দিচ্ছেন।

বিজয়ী মেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ডা. দিপু মনি এমপি, মাননীয় শিক্ষামন্ত্রী, গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এবং উদ্ভোধন করবেন মোঃ জিল্লুর রহমান জুয়েল, মাননীয় মেয়র, চাঁদপুর পৌরসভা, চাঁদপুর।

মেলায় পাওয়া যাবে হোম মেড খাবার, বিভিন্ন ধরনের পোশাক, স্ন্যাক্স আইটেম, অর্গানিক পণ্য, হ্যান্ডমেড জুয়েলারি, চামড়াজাত পণ্য, পাটজাত পণ্য,জুতা, বিভিন্ন ধরনের হস্তশিল্পের পণ্য, শো-পিস, হোম ডেকর আইটে্ম, অর্গানিক কৃষি পণ্য,কৃষি প্রক্রিয়াজাত পণ্য এবং নারী উদ্যোক্তাদের উৎপাদিত অথবা অ-উৎপাদিত যেকোন দেশীয় পণ্য।

বিজয়ী মেলার মূল উদ্যোক্তা তানিয়া ইশতিয়াক খান বলেন
৩য় বারের মত নারী উদ্যোক্তাদেরকে স্বাবলম্বী ও বিজয়ী করতে চাঁদপুরের প্রথম প্রশিক্ষন বেইজ নারী সংগঠন “বিজয়ী” উদ্যোগে এবং চাঁদপুর পৌরসভার সার্বিক সহযোগিতায় ফ্রি স্টল দেওয়া হচ্ছে। বিজয়ী এর মূল লক্ষ্য নারীদেরকে নিজ পরিচয়ে পরিচিতি করানো এবং তাদের পন্যগুলো বিশ্বের বুকে তুল ধরা। বিজয়ী একমাত্র সংগঠন নারী উদ্যোক্তাদের সকল রকম সুযোগ সুবিধা বিনামূল্যে প্রদান করে। আপনারা জেনে থাকবেন ইতিপূর্বে ৩টি বিজয়ী মেলায় নারী উদ্যোক্তাদের ফ্রি স্টল দেওয়ার সুযোগ করে দেওয়া হয়েছে এবং নতুন উদ্যোক্তা তৈরির লক্ষ্যে এ বছর ৮০০ প্লাস নারীকে বিভিন্ন হাতের কাজের প্রশিক্ষন প্রদান করা হয়েছে। ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই মাননীয় মেয়র মহোদয় সহ বিজয়ী এর সকল কর্মকর্তাবৃন্দকে। উল্লেখ্য যে প্রতি বছরের মত এ বছরও”বিজয়ী বেস্ট সেলার এ্যাওয়ার্ড” দেওয়া হবে।

মেলায় স্টল বুকিং দিতে এখনই যোগাযোগ করুন:-

তানিয়া ইশতিয়াক খান
ফাউন্ডার,বিজয়ী-নারী উন্নয়ন সংস্থা।
ফোন নং : 01670907970 (Call অথবা What’s app)
E-mail: bijoyibd@yahoo.com
Website:www.bijoyi.org

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • সোমবার (রাত ৮:০১)
  • ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২০শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০