June 25, 2022, 8:14 am

চাঁদপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

 

 

সুজন আহম্মেদ:
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ও বালক অনূর্ধ্ব (১৭)ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ বালিকা (১৭) ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিস।

চাঁদপুর জেলা প্রশাসনের আয়োজনে জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ক্রীড়া অফিসের সহযোগিতায় ২৩ মে সোমবার সকাল ১০ টায় চাঁদপুর স্টেডিয়ামে অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক জাতীয় ও সহ-সভাপতি জেলা ক্রীড়া সংস্থা ইমতিয়াজ হোসেন সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অঞ্জনা খান মজলিস,প্রধান অ‌তিথির বক্ত‌ব্যে তিনি ব‌লেন, সুন্দর প‌রি‌বে‌শে আজ‌কে এ টুর্ণা‌মেন্ট শুরু হ‌য়ে‌ছে। জা‌তির জনক বঙ্গবন্ধু নি‌জে ক্রীড়া মো‌দি ছি‌লেন। তি‌নিসহ তার প‌রিবা‌রের সকল সদস‌্য ক্রীড়া‌ প্রেমী ছি‌লেন, খেলাধুলার প্রতি ছি‌লেন আন্ত‌রিক। আজ‌কে যারা ম‌ঠে নাম‌বে, যারা খে‌লোর আ‌ছো তোমরা সুষ্ঠ ও সুন্দর ভা‌বে খেলার নিয়ম মে‌নে খেল‌বে। আমরা শির্ক্ষী‌দের আজ‌কে যারা উপ‌জেলা লে‌বেল থে‌কে এ‌সেছে তার তা‌দের বি‌শেষ শু‌ভেচ্ছা জানাই। এ টুর্ণা‌মে‌ন্টের মধ‌্যদি‌য়ে শ্রেষ্ঠ দল ও খে‌লোয়ার পাওয়া যা‌বে। যে দল চ‌্যাম্পিয়ন হ‌বে সেদল, বিভাগীয় পর্যায়ে খেলার গৌরব অর্জন কর‌বে।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মিলন মাহমুদ, জেলা পরিষদ প্রশাসক আলহাজ্ব ওসমান গনি পাটোয়ারী, জেলা আওয়ামী লীগের সভাপতি নাসির উদ্দীন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নাঈম পাটোয়ারী দুলাল, পৌর মেয়র জিল্লুর রহমান জুয়েল, চাঁদপুর জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ, সদর উপ‌জেলা প‌রিষ‌দের চেয়ারম‌্যান নুরুল ইসলাম না‌জিম দেওয়ান, ভাইস চেয়ারম‌্যান আইয়ুব আলী বেপ‌ারী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু, জেলা ক্রীড়া অফিসার তারিকুল ইসলামসহ বি‌ভিন্ন উপজেলার নির্বাহী কর্মকর্তাগণ।
উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করেন চাঁদপুর সদর উপজেলা বনাম শাহরাস্তি উপজেলা বালিকা একাদশ।খেলায় চাঁদপুর সদর উপজেলা শাহরাস্তি উপজেলাকে ৭-০ গোলে পরাজিত করেন।

টুর্নামেন্টের ফিকচার অনুযায়ী সূচি অনুযায়ী ৮ উপজেলা ও চাঁদপুর পৌরসভা দলের মধ্যে বঙ্গমাতা ও বঙ্গবন্ধু ফুটবল টুনামেন্টের জেলা পর্যায়ে খেলা অনুষ্ঠিত হবে।

বার্তা প্রেরক: সুজন আহম্মেদ
চাঁদপুর প্রতিনিধি,
মোবাইল: ০১৮৩৯-৯৩৮৮১২

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © greenbanglanews.com
Design, Developed & Hosted BY ALL IT BD