May 16, 2022, 7:07 pm

News Headline :
এম এম জুয়েলকে জেলা স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা ফরিদগঞ্জে মামলার বাদীকে  হাত-পা বেঁধে নির্যাতনের ঘটনায় থানায় মামলা গ্রেফতার-৩ ঝিকরগাছায় লেবু বাগান থেকে গৃহবধূর সখী লাশ উদ্ধার বীরগঞ্জে ভুট্টা চুরির অপরাধে এক প্রতিবন্ধী পাগল কে হত্যা করা হয়েছে আজ ১৭ মে বীরগঞ্জের জিন্দাপীর গণহত্যা দিবস কচুয়ায় ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম উপলক্ষে তথ্য সংগ্রহকারী ও সুপারভাইজারদের প্রশিক্ষণ কর্মশালা কচুয়ায় ফের বোগদাদ বাস থেকে ৩ কেজি গাঁজাসহ ১ মাদক ব্যবসায়ী আটক মতলব উত্তরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট’২২ (বালক অনূর্ধ্ব-১৭)এর শুভ উদ্বোধন ফরিদগঞ্জে মামলার বাদীকে  হাত-পা বেঁধে নির্যাতনের ঘটনায় থানায় মামলা গ্রেফতার-৩ মেধা-মনন দিয়ে দেশ ও সমাজকে এগিয়ে নিতে হবে ………. -মোস্তাফিজুর রহমান ফিজার এমপি

ভারতে বন্যায় ৫৩৭ জনের মৃত্যু

ভারতে বর্ষার বৃষ্টিতে সৃষ্ট বন্যায় ছয়টি রাজ্যে এখন পর্যন্ত কমপক্ষে ৫৩৭ জনের প্রাণহানি ঘটেছে। ভারতের জাতীয় বিপর্যয় মোকাবিলা দপ্তর(এনইআরসি) তরফ থেকে এই তথ্য জানানো হয়েছে।

শনিবার (২৮ জুলাই) দেশটির স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ন্যাশনাল ইমারজেন্সি রেসপন্স সেন্টারের (এনইআরসি) বরাত দিয়ে স্থানীয় সংবাদমাধ্যম এ সংবাদ প্রকাশ করেছে।

পশ্চিমবঙ্গে ১১৬, মহারাষ্ট্রে ১৩৯, কেরালায় ১২৬, গুজরাটে ৫২ এবং আসামে ৩৪ জনের মৃত্যু হয়েছে। শুধুমাত্র আসামেই ১০ লাখের বেশি নাগরিক বন্যার জেরে ক্ষতিগ্রস্থ। এরমধ্যে প্রায় আড়াই লাখ ত্রাণ শিবিরে আশ্রয় নিয়েছেন।

এনইআরসি’র তথ্য অনুযায়ী, মহারাষ্ট্রের ২৬টি, পশ্চিমবঙ্গের ২২টি, আসামের ২১টি, কেরালার ১৪টি এবং গুজরাটের ১০টি জেলা ভারি বৃষ্টিপাতের জেরে জলমগ্ন।

পশ্চিমবঙ্গে এক লাখ ৬১ হাজার মানুষ ভারী বৃষ্টি ও বন্যার জেরে ক্ষতিগ্রস্থ হয়েছে। পরিস্থিতি মোকাবিলায় ৮টি বিপর্যয় মোকাবিলা দল পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © greenbanglanews.com
Design, Developed & Hosted BY ALL IT BD