পেকুয়ায় গৃহবধুকে বালিশচাপা দিয়ে শ্বাসরুদ্ধ করে হত্যা

পেকুয়া (প্রতিনিধি): কক্সবাজারের পেকুয়ায় যৌতুক না পেয়ে হুরে জান্নাত (১৭) নামের এক গৃহবধূকে নিষ্টুরভাবে পিটিয়ে ও বালিশচাপা দিয়ে শ্বাসরুদ্ধ করে হত্যার অভিযোগ ওঠেছে স্বামী বিরুদ্ধে। শুক্রবার (১৪ জানুয়ারী) দুপুরে উজানটিয়া ইউনিয়নের পশ্চিম উজানটিয়া ষাটদুনিয়া পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে মর্গে প্রেরন করে।

নিহত হুরে জন্নাত ষাটদুনিয়া পাড়া এলাকার মো. রিফাতের স্ত্রী ও পেকুয়া সদর ইউনিয়নের মছিন্যাকাটা এলাকার মৌলভী আবু বক্করের মেয়ে। এ ঘটনার পর থেকে নিহতের স্বামী, শ্বাশুর, শ্বাশুরবাড়ির লোকজন পলাতক রয়েছে।

নিহতের বাবা মৌলভী আবু বক্কর বলেন, দেড় বছর আগে হুরী জান্নাতের বিয়ে হয়। পাঁচ মাস বয়সী কন্যা সন্তান আছে তার। বিয়ের পর থেকে স্বামী রিফাত যৌতুকের জন্য হুরি জান্নাতকে শারীরিক ও মানসিক নির্যাতন চালাতো। এনিয়ে কয়েকবার মেয়ের শ্বাশুরবাড়িতে স্থানীয়ভাবে সালিশি বৈঠক হয়েছে। কিন্তু তাদের চাহিদা মতো যৌতুক দিতে না পারায় আমার মেয়েরে ওপর নির্যাতন বন্ধ হয়নি।

বৃহস্পতিবার রাতে হুরে জান্নাতকে আবারও নিষ্টুরভাবে মারধর করে স্বামী রিফাত ও তার পরিবারের লোকজন। এতেও তারা ক্ষান্ত হয়নি। এক পর্যায়ে বালিশ চাপা দিয়ে শ্বাসরুদ্ধ করে আমার মেয়েকে হত্যা করে। পরে লাশ ঘরে রেখে সকলেই সটকে পড়ে।
পলাতক থাকায় ও মুঠোফোনের সংযোগ বিচ্ছিন্ন থাকায় অভিযুক্তদের বক্তব্য নেওয়া যায়নি।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুহাম্মদ আলী বলেন, খবর পেয়ে গৃহবধূ হুরে জান্নাতের মরদেহ উদ্ধার করা হয়। মরদেহটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের পবিরারের পক্ষ থেকে লিখিত অভিযোগ দিলে সংশ্লিষ্ট আইনে মামলা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • মঙ্গলবার (রাত ১:২২)
  • ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
  • ১৬ই রজব, ১৪৪৪ হিজরি
  • ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ (শীতকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮