সম্মিলিত নাগরিক ফোরাম ঈদগাঁও’র উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

আবুহুমাইর হোছেন বাপ্পি,কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের ঈদগাঁও উপজেলায় মঙ্গলবার (১১ জানুয়ারি) দুপুরে সম্মিলিত নাগরিক ফোরামের উদ্যোগে অসহায় ও শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

ঈদগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ে আনুষ্ঠানিকভাবে ওই শীতবস্ত্র বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন সম্মিলিত নাগরিক ফোরামের সভাপতি ও বিশিষ্ট শিল্প উদ্যোক্তা রেজাউল করিম সিকদার।

ফোরামের সাধারণ সম্পাদক কাফি আনোয়ারের সার্বিক তত্ত্বাবধানে ১১৫ অসহায় ও শীতার্ত পরিবারের মাঝে উন্নতমানসম্পন্ন কম্বল বিতরণ করা হয়েছে।

বিতরণ কার্যক্রমে সার্বিক ব্যবস্থাপনার দায়িত্বে ছিলেন ফোরামের ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক জয়নাল আবেদীন।

বিতরণ কার্যক্রমে সার্বিক সহযোগিতায় ছিলেন ফোরামের সহ সভাপতি মাষ্টার জসীম উদ্দীন, সহ -সভাপতি মাষ্টার আবদুস সালাম, যুগ্ম সাধারণ সম্পাদক আবছার কামাল,
সমন্বয়ক হাসান তারেক, জন সংযোগ বিষয়ক সম্পাদক সেলিম উল্লাহ,নগর পরিকল্পনা ও উন্নয়ন বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার জুনাইদ কবির জুয়েল, নাগরিক অধিকার সুরক্ষা বিষয়ক সম্পাদক হাফিজুর রহমান বাবলু,দপ্তর সম্পাদক গিয়াস উদ্দীন রবিন,শ্রম ও মানবসম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক উমং ছিং মং রাখাইন, বন ও প্রকৃতি সুরক্ষা বিষয়ক সম্পাদক নিখিল দাশ নিলয়।

এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঈদগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের
শিক্ষক বদিউর রহমান, সমীর রুদ্র ও আবু তাহের।

বিতরণ কার্যক্রমে সহযোগিতা প্রদান করেন নাগরিক ফোরামের সদস্য জালাল আহমদ ফর্মূলা,ছৈয়দ আহমদ,আবদু শুক্কুর,ঈদগাঁও বাজারের নিরাপত্তা কর্মি নুর হোসাইন,আবদুল আজিজ ও দিদারুল ইসলাম।

শীতবস্ত্র বিতরণ কার্যক্রম সফল ও সুশৃঙ্খলভাবে সম্পন্ন করতে বিশেষ সহযোগিতার জন্য নাগরিক ফোরামের পক্ষ থেকে ঈদগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম এবং সংশ্লিষ্ট সকলকে বিশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান নাগরিক ফোরামের সভাপতি রেজাউল ও সাধারণ সম্পাদক কাফি আনোয়ার।

নাগরিক অধিকার সুরক্ষাও সামাজিক দায়বদ্ধতায় সম্মিলিত নাগরিক ফোরাম সবসময় সচেতন ও সোচ্চার উল্লেখ করে এক বিবৃতিতে জানানো হয় প্রকৃত অসহায় ও শীতার্ত মানুষের পাশে দাড়াঁতে এই কার্যক্রম অব্যাহত থাকবে এবং আগামী ১৫ জানুয়ারি শনিবার ইসলামপুর ইউনিয়নের ১০০ অসহায় ও শীতার্ত পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (রাত ৪:৫৬)
  • ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি
  • ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১