বিজয়ী’র পক্ষ থেকে শতাধিক সুবিধাবঞ্চিত ও পথচারিদের মাঝে ইফতার বিতরণ

স্টাফ রিপোর্টার:
চাঁদপুরে নারী উদ্যোক্তাদের সংগঠন  বিজয়ী’র পক্ষ থেকে সুবিধাবঞ্চিত অসহায় ও পথচারিদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।
শনিবার (৩০ মার্চ) বিকেলে চাঁদপুর শহরের  নতুন বাজারে এলাকায়  শতাধিক মানুষের হাতে ইফতার তুলে দেন সংগঠনের নারী সদস্যরা। যা ১০ দিন ব্যাপি চলমান থাকবে ।
উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বিশিষ্ট চিকিৎসক ও শিক্ষানুরাগী ডা: জে আর ওয়াদুদ টিপু ।
পথচারীদের মাঝে ইফতার বিতরন শেষে নারী উদ্যোক্তাগন খান’স ধাবায় ইফতার করেন।
ইফতার শেষে  নারী উদ্যোক্তাগন মাননীয় সমাজকল্যাণ মন্ত্রী ডাঃ দীপু মনি এমপির বাসভবনের হল রুমে চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বিশিষ্ট চিকিৎসক ও শিক্ষানুরাগী ডা: জে আর ওয়াদুদ টিপু ও চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েলের সাথে এক সৈজন্য সাক্ষাত করেন।
 চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বিশিষ্ট চিকিৎসক ও শিক্ষানুরাগী ডা: জে আর ওয়াদুদ টিপু  বলেন, পবিত্র মাহে রমজান উপলক্ষে  বিজয়ীর পক্ষ থেকে সমাজের সুবিধাবঞ্চিত অসহায় মানুষদের জন্যে ইফতারি বিতরণ করেছি। এই খাবার গুলোর বেশিরভাগই  নারী মেম্বাররা নিজেদের বাড়িতে হাতে তৈরী করেছে। সমাজের সুবিধাবঞ্চিত মানুষের জন্য আমাদের এই মানবিক কর্মকাণ্ডগুলো আগামীতেও অব্যাহত থাকবে।
তিনি আরো বলেন, সংগঠনের মাধ্যমে মূলত আমরা নারী উদ্যোক্তাদের বিভিন্ন বিষয়ের উপর প্রশিক্ষণ দিয়ে থাকে। তাদেরকে কর্মদক্ষ হিসেবে গড় তোলাই মূল্য লক্ষ্য। পাশাপাশি  বিজয়ীর সকল মেম্বারদের জন্য দোয়া কামনা করছি।
এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল।
নারী উদ্যোক্তাদের উদ্দেশ্যে মেয়র বলেন চাঁদপুরের নারীরা এগিয়ে যাচ্ছে তাদের কর্মদক্ষতা দিয়ে। চাঁদপুর পৌরসভা সব সময় নারী উদ্যোক্তাদের সকল ভাল কাজের পাশে ছিল, ইনশাআল্লাহ থাকবে। বিজয়ীর জন্য শুভ কামনা রইল।
 উপস্থিত ছিলেন চাঁদপুর অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক আশিক খান, সাংবাদিক মূসা তফাদারসহ বিজয়ী সংগঠনের সদস্য ও নারী উদ্যোক্তাবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • মঙ্গলবার (রাত ৪:৩৫)
  • ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২১শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০