ফুলবাড়ীতে এমপি কন্যার উষ্ণ উপহার পেয়ে খুশি ছিন্নমুল ও হতদরিদ্ররা

 

মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দেশের উত্তরাঞ্চলের সীমান্ত ঘেষা দিনাজপুরের ফুলবাড়ীতে মৃদু শৈত্য প্রবাহের সাথে ঘন কুয়াশায আর হিমেল হাওয়ায় বাড়েছে শীতের তীব্রতা। উষ্ণতা পেতে ঘরে-বাইরে থাকা মানুষ পরিধান করছেন মোটা কাপড়। অতি প্রয়োজন ছাড়া অনেকে ঘরের বাইরে বের হচ্ছেনা। এতে শীতবস্ত্রের অভাবে কনকনে এই শীতে ছিন্নমূল ও নিম্ন আয়ের মানুষের জীবন হয়ে উঠেছে দুর্বিষহ।
বিশেষ করে দুর্ভোগ বেড়েছে ছিন্নমূল,দিনমজুর, শ্রমিক ও হতদরিদ্ররা। অনেকেই শীত নিবারণের চেষ্টা করছেন খড়কুটো জ্বালিয়ে ।
দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার এমন শীতার্ত ছিন্নমূল ও নিম্ন আয়ের মানুষের কথা ভেবে শীত নিবারণে জন্য উপহার হিসেব কম্বল পাঠিয়েছেন দিনাজপুর -৫ আসনের সংসদ মোস্তাফিজুর রহমান ফিজারের জৈষ্ঠ কন্যা ফারহানা রহমান মুক্তা।
গত বুধবার (১১জানুয়ারী) গভীর রাতে ফুলবাড়ী পৌর এলাকার রেলগুমটি,ঢাকা মোড়,কাটাবাড়ী,ননীগোপাল মোড়,নিমতলা মোড়,বাসস্টান,চাম্পার মেল বস্তি,টিটির মোড় সহ বেশ কিছু এলাকায় গিয়ে ছিন্নমূল ,হতদরিদ্র মানুষের মাঝেেএমপি কন্যার পাঠানো এসব উপহারের কম্বল বিতরণ করেন উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক অমিতাভ সরকার অমিত,সাবেক ছাত্র নেতা ও উপজেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য সৈয়দ হাসান মেহেদী রুবেল,মিজানুর রহমান মিজান,পৌর আওয়ামীলগের সাংগঠনিক সম্পাদক শামিম কবির,জগন্নাথ বিশ্ব বিদ্যালয়ের ছাত্র নেতা সিয়াম,সাবেক ছাত্র নেতা এনামুল হক বাবু প্রমুখ।
সেই কম্বল হাতে পেয়ে খুশিতে আত্মহারা ভ্যান চালক মোবারক আলী। মাঘ শুরুর আগেই জেঁকে বসা এই শীতে এমপি কন্যার দেয়া উপহারের কম্বল পেয়ে খুশি মরজিনা বেগম সহ অন্যান্যরা।

প্রেরক
মেহেদী হাসান
ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
মোবাইল: ০১৭৭০০৭০১১১

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (সকাল ৭:৩১)
  • ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি
  • ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১