বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি করায় সাবেক উপমন্ত্রী দুলুর বিরুদ্ধে থানায় অভিযোগ

শাহিনুর ইসলাম প্রান্ত,
লালমনিরহাট প্রতিনিধি:
বঙ্গবন্ধুকে কটূক্তি করার অভিযোগে বিএনপির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপমন্ত্রী আসাদুল হাবিব দুলুর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে থানায় অভিযোগ করা হয়েছে।
বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় লালমনিরহাট জেলা জজ কোটের আইনজীবী রকিবুল হাসান খান বাদী হয়ে জেলা সদর থানায় এ অভিযোগ করেন।
অভিযোগে বলা হয়, গত ৩০ আগস্ট বিকেলে জেলা বিএনপি অফিসের সামনে এক বক্তৃতায় আসাদুল হাবিব দুলু বলেন, ‘বঙ্গবন্ধু-টঙ্গবন্ধু সব বঙ্গোপসাগরে ভেসে গেছে’। একইভাবে গত ৬ সেপ্টেম্বর  লালমনিরহাট সদর উপজেলার খুনিয়াগাছ মিলন বাজারে অনুষ্ঠিত এক জনসভায় বলেন, ‘শেখ হাসিনার বাবাকে যত লোক না চেনে তার থেকে হাজার গুণ বেশি চেনে ড. মুহাম্মদ ইউনূসকে’। যা বিএনপি মিডিয়া সেল নামক ফেসবুক আইডিতে প্রচারের মাধ্যমে জাতির পিতার ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে। এ ছাড়া ফেসবুকে লাইভ প্রচার করে জাতির পিতার বিরুদ্ধে ব্যঙ্গার্থক এবং অসম্মানজনক প্রচারণার মাধ্যমে প্রপাগান্ডা চালায়।
আইনজীবী রকিবুল হাসান খান বলেন, বঙ্গবন্ধুকে কটূক্তি করে বক্তব্য দিয়ে তা সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রচার করে জাতির পিতার ভাবমূর্তি ক্ষুণ্ন করা হয়েছে। তাই বিএনপি নেতা দুলুর বিরুদ্ধে সদর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে অভিযোগ করেছি।
আসাদুল হাবিব দুলু বলেন, পুলিশ আগে আমার বিরুদ্ধে করা অভিযোগ আমলে নেক, তারপর আমি বক্তব্য দেব। এর আগে নয়।
লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (রাত ১০:৩১)
  • ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০