May 23, 2022, 1:47 pm

News Headline :
পলাশে উন্নতজাতের গাভী লালন-পালন বিষয়ে প্রশিক্ষণ নীলকমল ইউপি চেয়ারম্যানের পরিবারের বিরুদ্ধে গৃহকর্মীকে মারধরের অভিযোগ মিথ্যা ও বানোয়াট। ফুলবাড়ীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে শিবনগর দল বিজয়ী। চাঁদপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন ঠাকুরগাঁওয়ে ছাত্রদলের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত  লিটনের পর মুশফিকের দুর্দান্ত সেঞ্চুরি কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদকের উদ্ধত্যপূর্ণ, অশালীন ও কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে কচুয়ায় ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ চাঁদপুরে ৮ কেজি গাঁজা সহ আটক ২ নরসিংদী রেলস্টেশনে তরুণী হেনস্তাকারী ৩ দিনের রিমান্ডে নরসিংদীতে দূর্ঘটনার কবলে গণস্বাস্থ্য কেন্দ্রের ত্রাণবাহী গাড়ি

ভারতে বন্যায় ৫৩৭ জনের মৃত্যু

ভারতে বর্ষার বৃষ্টিতে সৃষ্ট বন্যায় ছয়টি রাজ্যে এখন পর্যন্ত কমপক্ষে ৫৩৭ জনের প্রাণহানি ঘটেছে। ভারতের জাতীয় বিপর্যয় মোকাবিলা দপ্তর(এনইআরসি) তরফ থেকে এই তথ্য জানানো হয়েছে।

শনিবার (২৮ জুলাই) দেশটির স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ন্যাশনাল ইমারজেন্সি রেসপন্স সেন্টারের (এনইআরসি) বরাত দিয়ে স্থানীয় সংবাদমাধ্যম এ সংবাদ প্রকাশ করেছে।

পশ্চিমবঙ্গে ১১৬, মহারাষ্ট্রে ১৩৯, কেরালায় ১২৬, গুজরাটে ৫২ এবং আসামে ৩৪ জনের মৃত্যু হয়েছে। শুধুমাত্র আসামেই ১০ লাখের বেশি নাগরিক বন্যার জেরে ক্ষতিগ্রস্থ। এরমধ্যে প্রায় আড়াই লাখ ত্রাণ শিবিরে আশ্রয় নিয়েছেন।

এনইআরসি’র তথ্য অনুযায়ী, মহারাষ্ট্রের ২৬টি, পশ্চিমবঙ্গের ২২টি, আসামের ২১টি, কেরালার ১৪টি এবং গুজরাটের ১০টি জেলা ভারি বৃষ্টিপাতের জেরে জলমগ্ন।

পশ্চিমবঙ্গে এক লাখ ৬১ হাজার মানুষ ভারী বৃষ্টি ও বন্যার জেরে ক্ষতিগ্রস্থ হয়েছে। পরিস্থিতি মোকাবিলায় ৮টি বিপর্যয় মোকাবিলা দল পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © greenbanglanews.com
Design, Developed & Hosted BY ALL IT BD