বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে পিরোজপুরে আলোচনা সভা ও দোয়া মাহফিল

 

পিরোজপুর প্রতিনিধি : ১৫ ই আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল করেছে পিরোজপুরের নাজিরপুর উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠন। সোমবার বিকালে নাজিরপুর উপজেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও পিরোজপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ. কে. এম. এ. আউয়াল।
নাজিরপুর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মনিন্দ্রনাথ মজুমদারের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পিরোজপুর পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান মালেক, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট এম এ হাকিম হাওলাদার, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডভোকেট কানাই লাল বিশ্বাস, পিরোজপুর সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মুজিবুর রহমান খালেক, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, দপ্তর সম্পাদক শেখ ফিরোজ আহমেদসহ আরো অনেকে। এসময় জেলা, বিভিন্ন উপজেলা ও পৌর আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ ও ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। সভার সঞ্চালনা করেন নাজিরপুর উপজেলা যুবলীগের সভাপতি এম খোকন গাজী।
প্রধান অতিথি তার বক্তব্য বলেন, আগস্ট মাস আসলেই জামায়াত-বিএনপি নানা ষড়যন্ত্র শুরু করে। কিন্তু তাদের ষড়যন্ত্র বাংলার সাধরণ মানুষ বুঝতে পেরেছে। আওয়ামীলীগের নেতা-কর্মীরা তৃর্ণমূল থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিদের্শ মতো কাজ করে যাচ্ছে। আগামীতেও দেশের উন্নয়নের জন্য আওয়ামীলীগকেই ভোট দিবেন এবং প্রধানমমন্ত্রী শেখ হাসিনাকেও আবার এ দেশের প্রধানমন্ত্রী বানাবেন।
পরে ১৫ ই আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তাঁর পরিবারের সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

পিরোজপুর প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • সোমবার (রাত ১১:০৭)
  • ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৩০শে সফর, ১৪৪৪ হিজরি
  • ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ (শরৎকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০