পলাশে যুবককে ডেকে নিয়ে গলাকেটে হ’ত্যা

পলাশ (নরসিংদী) প্রতিনিধি : নরসিংদীর পলাশে হাত-মুখ বাঁধা অবস্থায় মনির হোসেন (৪০) নামে এক দিনমুজুর যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার সকালে পলাশের গজারিয়া ইউনিয়নের নরসিংহারচর গ্রাম থেকে এ লাশ উদ্ধার করে পলাশ থানা পুলিশ। নিহত মনির হোসেন নরসিংহাচর গ্রামের জামাল উদ্দিনের ছেলে।

নিহতের পরিবার ও পুলিশ জানায়, শুক্রবার দিবাগত রাত ১টার দিকে মনির হোসেনের মুঠোফোনে কে বা কারা কল করে। এরপর তিনি স্ত্রী কোহিনুর বেগমের ওড়না কাঁদে নিয়ে ঘর থেকে বের হয়ে যান। পরে রাতে তিনি আর ঘরে ফিরে আসেননি।

আজ শনিবার ভোরে ঘুম থেকে উঠে নামাজ পড়ার জন্য ঘর থেকে বের হন মনির হোসেনের বাবা জামাল উদ্দিন। এসময় নিজ বাড়ির উঠানেই ঘরের দরজার সামনে ছেলে মনির হোসেনের হাত-পা ও মুখ বাঁধা গলাকাটা লাশ দেখতে পান তিনি। পরে নিহতের বাবা জামালউদ্দিনের চিৎকারে বাড়ির আশে পাশের মানুষজন ছুটে এসে পুলিশকে খবর দেন।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ জানান, রাতের আধাঁরে দিনমজুর মনির হোসেনকে গলা কেটে হত্যা করার খবর পাওয়া মাত্র ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। কে বা কারা রাতে ফোন করে মনির হোসেনকে ঘর থেকে বের করে নিয়ে এই ঘটনা ঘটিয়েছে তা এখনো জানা যায়নি। বিষয়টি খুবই গুরুত্বসহকারে তদন্ত করা হচ্ছে। তিনি আরও বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এই ঘটনায় পলাশ থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (সন্ধ্যা ৭:১২)
  • ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৯ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১