নকলায় রেঞ্জ কমান্ডার ড. সাইফুর রহমানের পূজামন্ডপ পরিদর্শন 

জাহাঙ্গীর হোসেন, শেরপুর প্রতিনিধি : শেরপুরের নকলায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী ময়মনসিংহ রেঞ্জের পরিচালক ও রেঞ্জ কমান্ডার ড. মো. সাইফুর রহমান বিভিএম, পিএএমএস শারদীয় দূর্গোৎসব উপলক্ষে শেরপুরের নকলায় পৌরশহরে কালিমাতার মন্দিরে পূজামন্ডপ পরিদর্শন এবং পূজারি ও পূজামন্ডপে নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার ও ভিডিপি সদস্যদের সাথে মতবিনিময় করেছেন।
৪ অক্টোবর মঙলবার সকালে তিনি এ পরিদর্শনে আসেন।
পরিদর্শনকালে ড. মো. সাইফুর রহমান বলেন
পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্ধ এবং তাদের নিজস্ব স্বেচ্ছাসেবকদের সহযোগিতায় আমরা সবাই মিলে মন্ডপ এলাকায় নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করেছি। আমাদের আনসার বাহিনী ও ভিডিপি সদস্যরা ২৪ ঘন্টা মন্ডপে দায়িত্ব পালন করছেন। এজন্য সর্বত্র অত্যন্ত সুন্দর, সুশৃঙ্খল ও আনন্দঘন পরিবেশে শারদীয় দূর্গোৎসব পালিত হচ্ছে।
এসময় ১২ আনসার ব্যাটালিয়ন নালিতাবাড়ীর পরিচালক মুহাম্মদ নূরে আলম সিদ্দিকী, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী শেরপুর জেলা কমান্ডেন্ট মোহাম্মদ আক্রাম হোসাইন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, পৌর মেয়র হাফিজুর রহমান লিটন, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা হরিদাসী রানী সাহা, নালিতাবাড়ী উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষক (টিআই)  মো. জোবায়ের হোসেন শান্ত, উপজেলা হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি ইন্দ্রজিৎ কুমার ধর সুভাস, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি দেবজিৎ পোদ্দার ঝুমুর, সাধারণ সম্পাদক অভিজিৎ কুমার বনিকসহ আনসার ও ভিডিপি সদস্য এবং পূজারিগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • মঙ্গলবার (রাত ৯:২৩)
  • ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ১২ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১