ব্রুনাইয়ের সুলতানের সম্মানে রাষ্ট্রপতির নৈশভোজে প্রধানমন্ত্রী

 

নিউজ ডেস্ক -বাংলাদেশে সফররত ব্রুনাইয়ের সুলতান হাজী হাসানাল বলকিয়াহ মুইজাদ্দিন ওয়াদুল্লাহ এবং তার সফরসঙ্গীদের সম্মানে বঙ্গভবনে রাষ্ট্রপতি আবদুল হামিদের আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠান ও নৈশভোজে যোগদান করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এছাড়া কয়েকজন সিনিয়র মন্ত্রী এবং রাজনীতিবিদ ভোজে যোগ দেন।

শনিবার (১৫ অক্টোবর) ঢাকা সফররত সুলতান হাজী হাসানাল বলকিয়াহ মুইজ্জাদ্দিন ওয়াদ্দৌলাহ বঙ্গভবনে রাষ্ট্রপতির সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন।এর আগে বঙ্গভবনের দরবার হলে এক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সুলতান বঙ্গভবনে এসে পৌঁছালে রাষ্ট্রপতি ফুলের তোড়া দিয়ে তাকে স্বাগত জানান। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে কয়েকজন মন্ত্রী, প্রধানমন্ত্রীর উপদেষ্টা এবং উচ্চপদস্থ সামরিক বেসামরিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এছাড়া রাষ্ট্রপতি, ব্রুনাইয়ের সুলতান এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ শিল্পকলা আয়োজিত প্রায় ২৫ মিনিটব্যাপী সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন।

ব্রুনাইয়ের সুলতান প্রথমবারের মতো দু’দিনের রাষ্ট্রীয় সফরে আজ ঢাকায় আসেন। হযরত শাহ্ জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তাকে লাল গালিচা সংবর্ধনা দেওয়া হয়।

সুলতান এবং তার প্রায় ৪২ জন সফরসঙ্গীকে বহনকারী রাজকীয় ব্রুনাই এয়ারলাইন্সের একটি বিশেষ ভিভিআইপি ফ্লাইট ২টা ২৪ মিনিটে হযরত শাহ্ জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (বিকাল ৪:০১)
  • ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৩ই শাবান, ১৪৪৫ হিজরি
  • ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯