বগুড়ায় করোনা আক্রান্ত রেকর্ড পরিমান শীর্ষে চেলোপাড়া

ময়না টিভি সংবাদাতাঃ বগুড়ায় নতুন করে একদিনে সর্বোচ্চ ১৬১জন করোনা রোগী শনাক্ত হয়েছে। গত ৩০ ও ৩১ মে বগুড়া থেকে ঢাকায় পাঠানো হয়েছিল ৫৫০ নমুনা। এই ৫৫০ নমুনার ফলাফল বগুড়া এসে পৌছালে স্বাস্থ্য বিভাগের দায়িত্বে থাকা ডাক্তার কর্মকর্তাদের চোখ উপরে উঠে যায়। এই ৫৫০ নমুনার মধ্যে ১০২ জন করোনা পজিটিভ। এছাড়া বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ১৮৮ নমুনার মধ্যে ৪১জন পজিটিভ এবং টিএমএসএসে ৩৫ নমুনার মধ্যে ১৮জন পজিটিভ। ঢাকা রিপোর্ট ১০২ এবং বগুড়ায় ৫৯ মোট বগুড়ায় একদিনে সর্বোচ্চ ১৬১ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে ৫জন শিশু, ৩জন ডাক্তার ও ১জন নার্স রয়েছেন। গত ২৪ ঘন্টায় ১জন মারা গেছেন। এ নিয়ে বগুড়া মারা গেলেন ৭জন।
রবিবার রাতে বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন এ তথ্য নিশ্চিত করে বলেন, ঢাকার ল্যাবে নমুনা পরীক্ষায় ১০২ জন করোনা পজিটিভের উপজেলা ভিত্তিক তথ্য পাওয়া যায়নি। বগুড়ার ৫৯জনের মধ্যে পুরুষ- ৪২জন, মহিলা-১২জন ও শিশু-৫জন। এদের মধ্যে সদরের ৪৩জন, শাজাহানপুরের ৫জন, গাবতলীর-৫জন, শিবগঞ্জের ৪জন এবং নন্দীগ্রামের ২জন। আক্রান্তদের মধ্যে সদরের-চেলোপাড়া, জলেশ্বরীতলা, নাটাইপাড়া, কাটনারপাড়া, ঠনঠনিয়া এবং সেউজগাড়ী।
তিনি আরো জানান, এই নিয়ে বগুড়ায় মোট করোনায় আক্রান্ত হলো ৭৯০ জন। এর মধ্যে ৫৩জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন এবং ৭জন মারা গেছেন। বর্তমানে ৭৩০জন চিকিৎসাধীন রয়েছেন। ডাঃ তুহিন করোনা সংক্রমণ রোধে সবাইকে স্বাস্থবিধি কঠোর ভাবে মেনে চলার আহবান জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • সোমবার (সকাল ৬:০৫)
  • ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৩০শে সফর, ১৪৪৪ হিজরি
  • ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ (শরৎকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০