খাদিজা ফাউন্ডেশনের উদ্যোগে ৩- হাজার পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ

স্টাফ রিপোর্টার।। জি এম বাংলা লিমিটেড এর পক্ষে খাদিজা ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় চাঁদপুরে ৩-হাজার অসহায় দুস্থ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।
গতকাল ১৯ এপ্রিল বুধবার সকালে চাঁদপুর সদর উপজেলার কল্যানপুর ইউনিয়নের কল্যান্দী গ্রামের খাদিজা মহলে এই ঈদ উপহার বিতরণ করা হয়।
এসময় চাঁদপুর জেলার বিভিন্ন শ্রেণীপেশার মানুষের মাঝে ঈদ উপহার হিসেবে শাড়ি কাপড়, লুঙ্গী, থ্রিপিস, পাঞ্জাবী ও নগদ অর্থ ৩-হাজার পরিবারের মাঝে তুলে দেওয়া হয়।
ঈদ উপহার কার্যক্রমের সার্বিক তত্ত্বাবধায়নে ছিলেন, খাদিজা ফাউন্ডেশনের চেয়ারম্যান খাদিজা বেগম, জিএম বাংলা লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও মাই টিভির ক্রাইম রিপোর্টার মজিবুর রহমান। জিএম বাংলা লিমিটেডের ডেপুটি ম্যানিজিং ড্রিরেক্টর শাকিলা জাহান সেতু সহ কোম্পানীর সকল পরিচালকবৃন্দ।
এসময় জিএম বাংলা লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মজিবুর রহমান বলেন, আমাদের প্রত্যেকের উচিত যার যার সামর্থ অনুযায়ী সমাজের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানো। বিশেষ করে নিজের আত্মীয়স্বজন এবং পাড়া-প্রতিবেশীদের খোঁজ-খবর রাখা। বিত্তবান মানুষদের একটু মানবতার পরশ এইসব অসচ্ছল মানুষদের মুখে হাসি ফোটাতে পারে।
তিনি আরো বলেন, দেশের সকল বিত্তবানরা যদি সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ায়, তবে আমাদের দেশটা আরো সুখী সমৃদ্ধ এবং উন্নত হয়ে উঠবে। তাই আসুন আমরা সবাই সরকারের চলমান উন্নয়ন ধারাবাহিকতা একাত্মতা পোষণ করে, জি এম বাংলা লিমিটেড ও খাদিজা ফাউন্ডেশন দেশের কল্যাণে কাজ করি।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (রাত ৯:৫২)
  • ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৬ই জিলহজ, ১৪৪৫ হিজরি
  • ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০