হাইমচর অনলাইন প্রেসক্লাব’র আহবায়ক কমিটি গঠিত

 

স্টাফ রিপোটার ।। হাইমচর অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন কল্পে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

১লা মে ‘২৩ খ্রিঃ (রবিবার) বিকাল ৪ ঘটিকায় হাইমচর আলগী বাজারের এক অস্থায়ীকাযালয়ে আলোচনা সভা ও মতবিনিময় হয়। আলোচনা সভায় বক্তাগণ বলেন, দীর্ঘদিন থেকে জেলা অনলাইন প্রেসক্লাবের কার্যক্রম দেখেছি এতে আমরা অনুপ্রাণিত ও অভিভূত।
সময়ের প্রয়োজনে যানবাহনে যেমন পরিবর্তন এসেছে
তথ্যপ্রযুক্তির উন্নয়নের ফলেও তথ্য প্রবাহে পরিবর্তন ঘটেছে। তাই বস্তুনিষ্ঠ অনলাইন গণমাধ্যমই সবচেয়ে এগিয়ে। “মুহূর্তেই পাশে থাকার অঙ্গীকার” এই স্লোগানকে সামনে নিয়ে চাঁদপুর অনলাইন প্রেসক্লাব এগিয়েছে অনেক দূর। বিভিন্ন সভা, সেমিনার করে এবং দ্রুত সংবাদ পরিবেশন করে মানুষের মনে জায়গা করে নিয়েছে। এর ধারাবাহিকতায়ই আমরা আজ হাইমচর অনলাইন প্রেসক্লাব গঠন করার প্রস্তাব করছি।

উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন সাবেক ছাত্রনেতা ও উপজেলা আওয়ামিলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ফখর উদ্দিন আলী আহম্মাদ। সাংবাদিক নূরে আলম জিকুর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও বিডি কারেন্ট নিউজ২৪”র সম্পাদক সহকারী অধ্যাপক ডাঃ শেখ মহসীন।

অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন ৩নং দক্ষিণ আলগী ইউনিয়ন পরিষদের তিন তিন বারের নির্বাচিত চেয়ারম্যান সরদার আব্দুল জলিল মাস্টার,
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক,গ্রীন বাংলা নিউজের সম্পাদক ডাঃ মোঃ আশিকুর রহমান খান।


এছাড়াও অনুষ্ঠানে বক্তব্য রাখেন,জেলা অনলাইন প্রেসক্লাবের নেতা জনতার চাঁদপুর ডট কম’র সম্পাদক গিয়াস উদ্দিন রানা,কচুয়া অনলাইন প্রেসক্লাবের আহ্বায়ক এডঃ ইমাম হোসেন, স্বাধীন বাংলা ৭১ নিউজের সম্পাদক দেওয়ান মোঃ ইসহাক।
মোঃ শামীম হোসেন, মনির হোসেন গাজী, নাজমুল হোসেন , জাকির সরদার, আলমগীর হোসেন আসিফ, মোঃ বোরহান,মোঃ সবুজ গাজী,মোঃ শামছুদ্দোহা,মামুন হোসেন সহ আরও অনেক নেতৃবৃন্দ।
সভায় সর্বসম্মতিক্রমে বিল্লাল হোসেন পাটোয়ারীকে আহবায়ক ও সরদার নূরে আলম দিকু কে সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট আহবায় কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন যুগ্ন আহবায়ক শামীম হোসেন, মনির গাজী, নাজমুল হোসেন।
সম্মানিত সদস্যদের মধ্যে জাকির হোসেন, সরদার আলমগীর হোসেন আসিফ, মোঃ বোরহানউদ্দিন, মোঃ সবুজ গাজী,মোঃ শামসুদ্দোহা, মোঃ মামুন হোসেন।

আহ্বায়ক কমিটিতে স্হান পাওয়া সাংবাদিকগণ স্থানীয় ও জাতীয় পত্রিকায় কর্মরত রয়েছেন।
সবশেষে সভাপতি ফখর উদ্দিন আলী আহম্মাদ সকলকে ধন্যবাদ জানিয়ে এবং ৯০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি উপহার দেওয়ার জন্য নবগঠিত আহবায়ক কমিটির নেতৃবৃন্দের প্রতি অনুরোধ জানিয়ে সভা সমাপ্তি ঘোষনা দেন।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (রাত ২:৪৮)
  • ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৮ই জিলহজ, ১৪৪৫ হিজরি
  • ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০