সিইপিজেডস্থ বে-শপিং সেন্টার ব্যবসায়ী কল্যাণ সমিতির ঈদ আনন্দমেলা ও লাকী কুপন ড্র অনুষ্ঠান সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক:০৫মে,চট্রগ্রাম
নগরীর সিইপিজেডস্থ বে-শপিং সেন্টার ব্যবসায়ী কল্যাণ সমিতির ঈদ আনন্দমেলা ও লাকী কুপন ড্র অনুষ্ঠান ০৫ মে শুক্রবার, বিকেলে বে- শপিং সেন্টার মার্কেট চত্বরে সমিতির সভাপতি আলহাজ্ব মোঃ মোরশেদুল আলম চৌধুরী (তাজু)এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজী মোঃ আজিজুল হকের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চসিকের কাউন্সিলর হাজী মোঃ ছালেহ আহমদ চৌধুরী, কাউন্সিলর গোলাম মোঃ চৌধুরী, মহিলা কাউন্সিলর মিসেস শাহানুর বেগম (৩৯,৪০,৪১নং) ওয়ার্ড।এসময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি তাহের আহমদ, যুগ্ন সম্পাদক হাফেজ নজরুল ইসলাম,অর্থ সম্পাদক মোঃ মুহা, সাংগঠনিক সম্পাদক মোঃ মিজান, প্রচার সম্পাদক মোঃ সেলিম, নির্বাহী সদস্য মোঃ মেহেদী, স্থানীয় ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠক হোসেন বাবলা,বে-শপিং সেন্টার দোকান কর্মচারী সমিতির সভাপতি মোঃ রফিকুল ইসলাম সহ বিভিন্ন ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ।
হাজার হাজার দর্শক ও ক্রেতাদের উপস্থিতিতেই এবারের ঈদ আনন্দমেলা,বিক্রয় উৎসবের ১০১টি লাকী কুপন ড্র অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। এতে প্রথম পুরস্কার মোটরসাইকেল বিজয়ী নম্বরটি হচ্ছে ৪২৪৯০৫,২য় পুরস্কার ১টি ফ্রিজ নং ২৩৫৪২৩,৩য় পুরস্কার এল ইবি টিভি নং৫৯৯৫৩৭,৪র্থ পুরস্কার মাইক্রোওভেন নং ৫৩২৪০ এবং ৫ম পুরস্কার একটি বাইসাইকেল বিজয়ী নম্বরটি হচ্ছে ১২০১৮৪ সহ সর্বমোট ১০১টি পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগামী ২৬মে শুক্রবার বিকেলে অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন কমিটির সভাপতি হাজী মোঃ মোরশেদুল আলম চৌধুরী তাজু। সমিতির সাধারণ সম্পাদক ও বিক্রয় উৎসব‌ কমিটির সদস্য সচিব কাজী আজিজুল হক জানান,সব ড্র কৃত নম্বর মার্কেটের নোটিশ বোর্ড ও ফেইসবুক, অনলাইন এবং নিউজ মাধ্যমে জানানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বুধবার (রাত ১০:৩৪)
  • ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৩ই জিলহজ, ১৪৪৫ হিজরি
  • ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০