May 25, 2022, 1:42 pm

News Headline :
নরসিংদীতে নিরাপদ অভিবাসন ও রেমিট্যান্স ব্যবস্থাপনা বিষয়ক সংলাপ ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত চাঁদপুর ৪কেজি গাঁজা সহ আটক ১ ফুলবাড়ীতে খেলার মাঠ রক্ষার দাবীতে এলাকাবাসীর বিক্ষোভ ও মানববন্ধন। হাইমচরে অটিজম ও নিউরো ডেভেলপমেন্ট প্রতিবন্ধকতা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। ঘোড়াশালে দুই বছর পর শ্রমিকরা পেলেন বকেয়া মজুরী ময়মনসিংহে ব‍্যবসায়ী সমিতির উদ্যোগে পরিচ্ছন্ন হলো চুড়খাই বাজার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তির প্রতিবাদে ফরিদগঞ্জে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল মধ্যপাড়া খনি শ্রমিক সন্তানদের শিক্ষা উপবৃত্তি প্রদান ঠাকুরগাঁওয়ে মোটর সাইকেলের ধাক্কায়  বৃদ্ধার মৃত্যু 

দেশে সর্বোচ মৃত্যুর রেকর্ড: গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ১৪৩ জন মারা গেছেন।

গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে আক্রান্ত আরও  মারা গেছেন ১৪৩ জন। এখন পর্যন্ত এটিই দেশে একদিনে সর্বোচ্চ মৃত্যু। এ নিয়ে সর্বমোট মারা গেছেন ১৪ হাজার ৬৪৬ জন।

গত ২৪ ঘণ্টায় আরও ৮৩০১ জনকে শনাক্ত করা হয়েছে। এখন পর্যন্ত মোট শনাক্ত নয় লাখ ২১ হাজার ৫৫৯ জন।

আজ বৃহস্পতিবার বিকেলে স্বাস্থ্য অধিদপ্তর থেকে দেওয়া সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, বুধবার সকাল ৮টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় অ্যান্টিজেন ও আরটি-পিসিআর পদ্ধতিতে ৩২ হাজার ৯২৪টি নমুনা পরীক্ষা করে আরও আট হাজার ৩০১ জনের করোনা শনাক্ত হয়েছে। পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ২৫ দশমিক ৯০ শতাংশ। এর আগে গতকাল শনাক্তের হার ছিল ২৫ দশমিক ১৩ শতাংশ ও গত পরশু ছিল ২৩ দশমিক ৯৭ শতাংশ। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন চার হাজার ৬৬৩ জন। মোট সুস্থ হয়েছেন আট লাখ ২০ হাজার ৯১৩ জন।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © greenbanglanews.com
Design, Developed & Hosted BY ALL IT BD