ঘোড়াশালে ৭৯২ ক্যান বিয়ারসহ ২ জন গ্রেপ্তার

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশালে অবৈধ অস্ত্র, গুলি ও মাদক উদ্ধারে অভিযান পরিচালনা করেছে জেলা গোয়েন্দা পুলিশ। অভিযানে ৭৯২ ক্যান বিয়ারসহ ২ জনকে গ্রেপ্তার করা হয়।

আজ মঙ্গলবার (১১ জুলাই) দুপুরে নরসিংদী পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) অণির্বান চৌধুরী। এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শামসুল আরেফিন, জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাসার ও উপপরিদর্শক নাঈমুল মোস্তাক।

গ্রেপ্তারকৃতরা হলেন, নরসিংদী সদরের হাজীপুর সাহাপাড়ার নারায়ণ চন্দ্র শীলের ছেলে তপন চন্দ্র শীল (৩৮) ও চাঁদপুরের মতলব থানার বালুচর এলাকার মৃত মাহমুদ হোসেনের ছেলে মো: কবির (২৮)।

এর আগে গতকাল সোমবার রাত ৮টায় ঘোড়াশালের দক্ষিণ চরপাড়া এলাকায় নরসিংদীর পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমানের দিক নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাসারের নেতৃত্বে উপপরিদর্শক নাঈমুল মোস্তাক সহ তাদের একটি টিম অভিযান পরিচালনা করে।

এসময় ঘোড়াশাল শহীদ ময়েজউদ্দিন সেতুর টোল প্লাজার সামনের পাকা রাস্তা উপরে একটি সিলভার রঙের প্রোবক্স প্রাইভেটকারে তল্লাশি করে ৭৯২ ক্যান বিয়ারসহ তপন চন্দ্র শীল ও মো: কবিরকে গ্রেপ্তার করা হয়েছে। পরে ওই প্রাইভেটকারটি আটক করা হয়।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) অণির্বান চৌধুরী আরো জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে পলাশ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করার পর নরসিংদী আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (রাত ৯:০২)
  • ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৬ই জিলহজ, ১৪৪৫ হিজরি
  • ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০